কুলাউড়ায় ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ২

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ১৮, ২০২৩
০১:০৭ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৮, ২০২৩
০৮:০৪ অপরাহ্ন



কুলাউড়ায় ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ২


মৌলভীবাজার জেলার কুলাউড়ায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩ জন। রবিবার (১৭ সেপ্টেম্বর) রাত নয়টার দিকে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের শাহপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- জেলার টিলাগাঁও ইউনিয়নের মোবারকপুর গ্রামের বাসিন্দা অটোরিকশা চালক মহরম মিয়া (৬০) এবং একই ইউনিয়নের লহরাজপুর গ্রামের লিয়াকত সরকার (৬০)। 

স্থানীয়রা জানান, গতকাল রাতে স্থানীয় রবিরবাজার থেকে ফেরার পথে টিলাগাঁও ইউনিয়নের শাহপুর এলাকায় বিপরীতদিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি দুমড়েমুচড়ে গিয়ে সিএনজির চালকসহ দুইজন ঘটনাস্থলে নিহত হন এবং গুরুতর আহত হন আরও তিনজন। পরে খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহতরা হলেন- আশ্রয় গ্রামের আবু মিয়ার ছেলে কামরান মিয়া (৩৪),  বাগৃহাল গ্রামের আব্দুল মান্নানের ছেলে ছয়ফুল (৪২) ও একই ইউনিয়নের নিরেন্দ্র মালাকার (৩৫)।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক বলেন, দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিকশা ও ঘাতক ট্রাক থানায় জব্দ করা হয়েছে। তবে ঘটনাস্থল থেকে ট্রাক চালক পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। 

ওসি আরও বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আছে।


এএফ/০৬