ম্যাচ সেরা হয়ে কৃতিত্ব সাকিবকে দিলেন মিরাজ

খেলা ডেস্ক


অক্টোবর ০৭, ২০২৩
১১:১৯ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ০৭, ২০২৩
১১:১৯ অপরাহ্ন



ম্যাচ সেরা হয়ে কৃতিত্ব সাকিবকে দিলেন মিরাজ


অফ স্পিনের সঙ্গে আট নম্বরে দলের প্রয়োজন মিটিয়ে ব্যাটিং করবেন। সেভাবেই মেহেদী মিরাজকে প্রস্তুত করা হয়েছে। কিন্তু এশিয়া কাপে ও বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে মিরাজ টপ অর্ডারে দারুণ ব্যাটিং করে জানান দিয়েছেন, তিনি এখন পরিপূর্ণ অলরাউন্ডার। 

অধিনায়ক সাকিবসহ টিম ম্যানেজমেন্ট তার ওই পারফরম্যান্স ও আত্মবিশ্বাসের ওপর ভরসা রেখেছে। আফগানিস্তানের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে শুরুতে বল করে গুরুত্বপূর্ণ তিনটি উইকেট নিয়েছেন মিরাজ।

এরপর ব্যাট হাতে দলের প্রয়োজনে তিনে ব্যাট করতে নেমে ১৯ রানে দুই উইকেট হারানোর ধাক্কা সামাল দিয়েছেন ডানহাতি এই স্পিনার। চারে নামা শান্তর সঙ্গে ৯৭ রানের জুটি দিয়ে ১৫৭ রানের লক্ষ্য সহজ বানিয়েছেন। আউট হওয়ার আগে খেলেছেন ৫৭ রানের ইনিংস।

মিরাজই যে ম্যাচ সেরা হচ্ছেন এটা নিয়ে কোন সংশয় তাই ছিল না। ম্যাচ শেষে সম্প্রচার মাধ্যমকে মিরাজ ম্যাচ সেরা হওয়ার কৃতিত্ব দিয়েছেন অধিনায়ক সাকিব আল হাসান ও টিম ম্যানেজমেন্টের অন্য সদস্যদের। 

তিনি বলেছেন, ‘আমার জন্য অসাধারণ মুহূর্ত। গত কয়েক মাস খুব পরিশ্রম করেছি। কৃতিত্ব টিম ম্যানেজমেন্টকে দেব। তারা আমার ওপর বিশ্বাস রেখেছেন। আমি আটে ব্যাট করলেও আমাকে টপ অর্ডারে সুযোগ দিয়েছেন। আলাদা করে অধিনায়ককেও কৃতিত্ব দিতে হবে। উনি আমাকে ধারাবাহিক পারফরম্যান্স করার তাগিদ দিয়েছেন।’


এএফ/২০