বিশ্বকাপে লোডশেডিং!

খেলা ডেস্ক


অক্টোবর ০৮, ২০২৩
০৮:৪৯ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ০৮, ২০২৩
০৮:৪৯ অপরাহ্ন



বিশ্বকাপে লোডশেডিং!


 লোডশেডিং খুব স্বাভাবিক বিষয় বাংলাদেশে। উপমহাদেশের এদিকটাও পরিচিতি এর। সেটা বাংলাদেশ-ভারত-কিংবা পাকিস্তান! যেখানেই হোক না কেন, এই শব্দটার সঙ্গে এখানকার অধিবাসিরা পরিচিত। তাই বলে বিশ্বকাপের মতো আসরেও এই সংকট দেখা দেবে?

ঘটনাটি ঘটেছে ভারতের হায়দ্রাবাদের রাজিব গান্ধী ক্রিকেট স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে। আগামীকাল সকালে নিউজিল্যান্ড মুখোমুখি হবে নেদারল্যান্ডসের। সেই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে দলের প্রতিনিধি হয়ে এসেছিলেন কিউইদের উইকেটরক্ষক ব্যাটসম্যান গ্লেন ফিলিপস। কথা বলার এক পর্যায়ে নিভে যায় সব বাতি। তবুও সংবাদ সম্মেলনে চালিয়ে যান তিনি।

আসলে ঐ সময়ে লোড শেডিং হয়েছিল সেখানে। যা স্থানীয় ক্রিকেট অ্যাসোসিয়েশন ও আয়োজকদের জন্য বিব্রতকর পরিস্থিতিই। তবে ফিলিপস বিষয়টিকে হালকাভাবেই নিয়েছেন। হয়তো তার দেশ লোড শেডিংয়ের সঙ্গে পরিচিত নয়। প্রথমবার এমন পরিস্থিতির মুখোমুখি হয়ে বেশ মজাই পাচ্ছিলেন যেন তিনি। সংবাদ সম্মেলনকালে তার অট্টহাসি সেই যেন প্রমাণ করে।

এদিকে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ জিতে ফুরফুরে মেজাজে আছে নিউজিল্যান্ড। ইংল্যান্ড বধের পর এবার ইউরোপের আরেক দেশ! আগামীকাল নেদারল্যান্ডসের মুখোমুখি হচ্ছে তারা।

এএফ/২০