দেশের উন্নয়নে সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছেন

বিশ্বনাথ প্রতিনিধি


ফেব্রুয়ারি ১৮, ২০২৪
০১:১৬ পূর্বাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৮, ২০২৪
০১:১৭ পূর্বাহ্ন



দেশের উন্নয়নে সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছেন
বিশ্বনাথে দৈনিক যুগান্তরের প্রতষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী


প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আ.লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, দৈনিক যুগান্তর পত্রিকা শুরু থেকেই এদেশের গণমানুষের কথা বলে আসছে। পত্রিকাটি আগামীতে ও এর ধারাবাহিকতা রক্ষা করে চলবে বলে আমি বিশ্বাস করি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হতে চলেছে। দেশের সার্বিক উন্নয়নে  দৈনিক যুগান্তরসহ সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছেন। তাই প্রধানমন্ত্রীও দৈনিক যুগান্তরসহ সংবাদপত্রের উপর আস্তা রাখছেন। ফলে শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকা অবস্থায় দেশে প্রচুর সংবাদ পত্র ও টেলিভিশন অনুমোদন হয়েছে। তাই আগামিতে স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকরাও স্মার্ট হয়ে কাজ করার আহবান জানান।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এসব কথা বলেন।

দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার ও সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু’র সভাপতিত্বে ও বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সম্রাট হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, থানার ওসি রমা প্রসাদ চক্রবর্তী, বিশ্বনাথ পৌরসভার প্যানেল মেয়র রফিক হাসান, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের।

শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন যুগান্তরের বিশ্বনাথ প্রতিনিধি আশিক আলী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সহ সভাপতি সেলিম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদত মকদ্দুছ আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, অধ্যক্ষ নেহারুন নেছা, পৌরসভা আ.লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান, চেয়ারম্যান আরশ আলী গণি, চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, যুবলীগ নেতা সিতার মিয়া, জাবেদ মিয়া, মুহিবুর রহমান সুইট, প্রবাসী শাহিন মিয়া, ছাত্রলীগ নেতা মোবারক হোসেন, সিরাজুল ইসলাম রুকন ও জাকির হোসেন মামুন।

এছাড়ও সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সহ সভাপতি কামাল মুন্না, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নুর উদ্দিন, আবুল কাশেম ও সংবাদকর্মী অজিত দে।

এএন/০১