সিলেট আন্তঃস্কুল ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

খেলা ডেস্ক


ফেব্রুয়ারি ২১, ২০২৪
০২:৩৭ পূর্বাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ২১, ২০২৪
০২:৫০ পূর্বাহ্ন



সিলেট আন্তঃস্কুল ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

অতিথিদের সাথে সিলেট আন্তঃস্কুল ব্যাডমিন্টন টুর্নামেন্টের বিজয়ীরা।


সিলেট আন্তঃস্কুল ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ সম্পন্ন হয়েছে। সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতার বিভাগীয় ক্রীড়া সংস্থা এ টুর্নামেন্টের আয়োজন করে। সিলেট বিভাগীয় ও জেলা ব্যাডমিন্টন কমিটির পরিচালনায় আয়োজিত টুর্নামেন্টে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

প্রতিযোগিতা শেষে মঙ্গলবার বিকালে জেলা ক্রীড়া ভবনে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। সিলেট বিভাগীয় ব্যাডমিন্টন কমিটির সভাপতি কামরান আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক ইমরান আহমদ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক গোলাম জাবির চৌধুরী জাবু, যুগ্ম সম্পাদ হানিফ আলম চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া অফিসার মোঃ নূর হোসেন, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সম্পাদক লিয়াকত হোসেন ও সহকারী সম্পাদক রুয়াইব আহমদ রুয়েব, সিলেট বিভাগীয় ব্যাডমিন্টন কমিটির সহকারী সম্পাদক মিনহাজ আহমদ, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সদস্য অচ্যুত ভট্টাচার্য্য অজিত, প্রদীপ কুমার সিংহ ও হাসান ইমাম সোহেল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার। 


সিলেট আন্তঃস্কুল ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফলাফল

ক গ্রুপ একক ইভেন্ট (ছাত্র) : চ্যাম্পিয়ন-মোইরাংথেম এহেনবা (দি সিলেট খাজাঞ্চিবাড়ী ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ), রানারআপ-তানজিব আহমদ (বাদাঘাট মাদ্রাসা স্কুল)

ক গ্রুপ দ্বৈত ইভেন্ট (ছাত্র) : চ্যাম্পিয়ন-সাদমান চৌধুরী ও রাইদ খাঁন সামি (জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ), রানারআপ : মারুফ আহমদ ও ওমর ফারুক (জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড হাই স্কুল)

খ গ্রুপ একক ইভেন্ট (ছাত্র) : চ্যাম্পিয়ন-আবু তায়িব মোঃ গালিব (সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়)

রানারআপ-সিয়াম বিন সাঈদ (জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ)

খ গ্রুপ দ্বৈত ইভেন্ট (ছাত্র) : চ্যাম্পিয়ন-সিয়াম বিন সাঈদ ও আয়েম প্রহর সিংহ (জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ), রানারআপ : মাহদি হোসেন ও ইলহাম মাহমুদ চৌধুরী (দি সিলেট খাজাঞ্চিবাড়ী ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ)

ক গ্রুপ একক ইভেন্ট (ছাত্রী) : চ্যাম্পিয়ন-সাবিকুন নাহার (শাহজালাল মাদ্রাসা স্কুল)

রানারআপ-খাতুন ই জান্নাত সুমাইয়া সাবা (বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ)

ক গ্রুপ দ্বৈত ইভেন্ট (ছাত্রী) : চ্যাম্পিয়ন-সুমাইয়া নাহার মীম ও মেহেরুন হক (জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল), রানারআপ : সাওদা তাবাসসুম ও ফাতেমা তুজ জোহরা (জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড হাই স্কুল)

খ গ্রুপ একক ইভেন্ট (ছাত্রী) : চ্যাম্পিয়ন-দিপীকা দেবী (ব্লু বার্ড হাই স্কুল এন্ড কলেজ)

রানারআপ-রোকসানা (আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজ)

খ গ্রুপ দ্বৈত ইভেন্ট (ছাত্রী) : চ্যাম্পিয়ন-সুমাইয়া আক্তার শিমা ও ফাহিমা আক্তার সামিয়া (পিডিবি হাই স্কুল)

রানারআপ : সিলভিয়া রহমান ও স্বর্ণালী মোহন্ত (জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড হাই স্কুল)

এএন/০৪