শান্তিগঞ্জে প্রাইভেটকার খাদে, পুলিশ কর্মকর্তা নিহত, আহত আরও এক পুলিশ

শান্তিগঞ্জ প্রতিনিধি


মার্চ ৩১, ২০২৪
০২:৪৬ অপরাহ্ন


আপডেট : মার্চ ৩১, ২০২৪
০২:৪৬ অপরাহ্ন



শান্তিগঞ্জে প্রাইভেটকার খাদে, পুলিশ কর্মকর্তা নিহত, আহত আরও এক পুলিশ


সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে মহিউদ্দিন আহমদ (৩৫) নামের এক কর্মকর্তা মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরেক পুলিশ কর্মকর্তা।

আজ রবিবার (৩১ মার্চ) সকাল ১১ টায় শান্তিগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাঁও এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহত মহিউদ্দিন আহমদ পেশায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই)। তিনি সুনামগঞ্জ জজকোর্টে কর্মরত ছিলেন। দুর্ঘটনায় আহত হয়েছেন পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মামুন আহমদ। তিনি দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার চালাচ্ছিলেন।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা যায়, আজ সকালে এএসআই মামুন আহমদ একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ- ১৫-৮৩৭৪) চালিয়ে সিলেট থেকে সুনামগঞ্জ যাচ্ছিলেন। শান্তিগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাঁও এলাকায় এলে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। তারপর গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে কারে থাকা পুলিশ এএসআই মহিউদ্দিন আহমদ ঘটনাস্থলেই মারা যায়। এসময় কারচালক আরেক  এএসআই মামুন আহমদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় কৈতক হাসপাতালে গেলে কর্মরত চিকিৎসকরা তাঁকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তাদির হোসেন বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করে। আরেকজন আহত হয়ে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’



এসটি-০১/এএফ-০৪