পদত্যাগ করলেন শফিউল আলম নাদেল

খেলা ডেস্ক


আগস্ট ৩০, ২০২৪
০২:০৪ অপরাহ্ন


আপডেট : আগস্ট ৩০, ২০২৪
০২:০৪ অপরাহ্ন



পদত্যাগ করলেন শফিউল আলম নাদেল


বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে পদত্যাগ করেছেন শফিউল আলম চোধুরী নাদেল। তিনি বিসিবির নারী বিভাগের চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন। বৃহস্পতিবার (২৯ আগস্ট) বোর্ড সভা শেষে সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি ফারুক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ছাত্র-জনতার আন্দোলনের মুখে পদত্যাগ করে দেশ ছাড়েন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দায়িত্ব ছেড়ে গোপনে দেশ ত্যাগ করেন তিনি। ফলে অবসান ঘটেছে টানা ১৫ বছর বাংলাদেশে আওয়ামী লীগের শাসনকালের।

দলের পতনের পর দেশ ছেড়েছেন আওয়ামী লীগের বেশিরভাগ শীর্ষ নেতারা। আর যারা দেশে আছেন, তাদের প্রায় সকলেই আত্মগোপনে। শফিউল আলম নাদেলকেও আর প্রকাশ্যে দেখা যায়নি। 

নাদেল টানা দ্বিতীয় দফা কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন নাদেল। একই সঙ্গে মৌলভীবাজার-২ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য ছিলেন তিনি।

নাদেল ছাড়াও পদত্যাগ করেছেন বিসিবির আরও দুই পরিচালক জালাল ইউনুস চৌধুরী ও আহমেদ সজ্জাদুল আলম ববি। তারা দুজনই জাতীয় ক্রীড়া পরিষদ মনোনীত কাউন্সিলর ছিলেন। গুঞ্জন আছে বিসিবির আরেক পরিচালক তানভীর আহমেদ টিটু শীঘ্রই পদত্যাগ করবেন। তিনি বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।



এএফ/০৫