বিশ্বনাথে জীবানুনাশক স্প্রে ও লিফলেট বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি


মার্চ ২৮, ২০২০
০৮:১৫ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৯, ২০২০
১২:৪৭ পূর্বাহ্ন



বিশ্বনাথে জীবানুনাশক স্প্রে ও লিফলেট বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সিলেটের বিশ্বনাথ থানার পুলিশের উদ্যোগে উপজেলা সদরে জীবানুনাশক স্প্রে ও সর্বসাধারণের মধ্যে লিফলেট বিতরণ করা হয়েছে।

 

আজ শনিবার (২৮ মার্চ) বিকেলে প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) ইমাম মোহাম্মদ সাদিদ। 

 

এ সময় তিনি জনসাধারণকে জরুরি প্রয়োজন ছাড়া বাড়ি বা বাসার বাইরে না আসার, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয় করে বাজার থেকে দ্রুত বাড়িতে চলে যাওয়ার, সদ্য প্রবাসফেরত প্রবাসীদেরকে ১৪ দিনের কোয়ারেন্টিন পালন করাসহ করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনাগুলো মেনে চলার জন্য সর্বস্তরের জনসাধারণের প্রতি আহ্বান জানান।

 

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসার সভাপতিত্বে ও পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তীর পরিচালনায় জীবানুনাশক স্প্রে ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম ও বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমদ।

 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুর রহমান মুসা, জেলা গোয়েন্দা শাখার ওসি আশিষ কুমার মিত্র, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবদুল মতিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য নূর উদ্দিন, বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ নবীন সোহেল, পুরাণ বাজার বণিক কল্যাণ সমিতির কমিশনার দিলবর আলী, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, আশিক আলী, কামাল মুন্না, আবদুস ছালাম, বদরুল ইসলাম মহসিন, বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহ্বায়ক ফজল খান, কেন্দ্রীয় ধ্রুবতারার সাংগঠনিক সম্পাদক আবদুল বাতিন, যুবলীগ নেতা সায়েদ আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়াসহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ।