হবিগঞ্জে শ্বাসকষ্টে বৃদ্ধের মৃত্যু, নমুনা সংগ্রহ

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০৭, ২০২০
১২:৫৪ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৭, ২০২০
১২:৫৪ পূর্বাহ্ন



হবিগঞ্জে শ্বাসকষ্টে বৃদ্ধের মৃত্যু, নমুনা সংগ্রহ

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পানছড়ি আশ্রয়ণ প্রকল্পে শ্বাসকষ্টে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ সোমবার (৬ এপ্রিল) সকাল ৯টায় ৬০ বছর বয়সী ওই বৃদ্ধের মৃত্যু হয়। করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় আশ্রয়ণ প্রকল্পটিতে জনগণের চলাচল সীমিত করার নির্দেশ দেওয়া হয়েছে।

চুনারুঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সত্যজিত রায় দাশ বলেন, উপজেলার শানখলা ইউনিয়নের আশ্রয়ণ কেন্দ্রে ২৪২টি পরিবার আছে। সোমবার সকালে এক বৃদ্ধের মৃত্যুর খবর পেয়েছি। তার পরিবারের কাছ থেকে জেনেছি তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। এ কথা জানতে পেরে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভা ডাকা হয়। দ্রুত সময়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শানখলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য তাউছ মিয়া বলেন, মৃত ব্যক্তি পানছড়ি আশ্রয়ণ প্রকল্প সমিতির সদস্য ছিলেন। সেখানে অনেক পরিবার আছে। তাদের চলাফেরা সীমিত করা হবে।

হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ কামরুল হাসান বলেন, পানছড়িতে মারা যাওয়া বৃদ্ধ অ্যাজমায় ভুগছিলেন। তিনি করোনায় আক্রান্ত হয়েছেন কি না তা নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। ইতোমধ্যে সংশ্লিষ্ট এলাকার জনগণের চলাফেরা সীমিত করার জন্য চুনারুঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শানখলা ইউনিয়ন চেয়ারম্যানকে নির্দেশ দেওয়া হয়েছে।