হবিগঞ্জে আইসোলেশনে ট্রাকের চালক ও হেলপার

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০৭, ২০২০
০১:২৭ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৭, ২০২০
০১:২৭ পূর্বাহ্ন



হবিগঞ্জে আইসোলেশনে ট্রাকের চালক ও হেলপার

হবিগঞ্জে করোনার উপসর্গ থাকা ব্যক্তিকে বহন করায় ট্রাকচালক ও হেলপারকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। গতকাল রবিবার (৫ এপ্রিল) রাত ১০টায় বাহুবল থানার পুলিশ তাদের আটক করে। পরে তাদের সদর আধুনিক হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়।

পুলিশ জানায়, বাহুবল উপজেলার ভাদ্বেশর ইউনিয়নের সুন্দ্রাটিকি গ্রামের এক ব্যক্তি দীর্ঘদিন ধরে ঢাকায় এক পোশাক কারখানায় কাজ করতেন। ঢাকায় থাকাকালে ওই ব্যক্তি তার মা-বাবাকে ফোনে করোনা সন্দেহে অসুস্থতার কথা জানান। রবিবার বিকেলে প্রতিবেশীর ট্রাকযোগে ঢাকা থেকে বাড়িতে আসেন ওই ব্যক্তি। খবর পেয়ে বাহুবল উপজেলার নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ট্রাকটি আটক করেন।

এ সময় ট্রাকে ওই ব্যক্তিকে না পেয়ে চালককে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, ওই ব্যক্তি অলিপুর এলাকায় নেমে গেছেন। পরে ট্রাকচালক ও হেলপারকে আটক করে সদর আধুনিক হাসপাতালের আইসোলেশন বিভাগে পাঠানো হয়।

হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা বলেন, করোনাভাইরাস আক্রান্ত সন্দেহভাজন এক রোগী বহন করায় ট্রাকটি জব্দ করা হয়েছে। সেই সঙ্গে ট্রাকচালক ও হেলপারকে আটক করে আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়েছে। আমরা বিষয়টি অধিক গুরুত্বের সঙ্গে যাচাই-বাছাই করে দেখছি।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল বলেন, আইসোলেশনে ভর্তিকৃত ট্রাকচালক ও হেলপারের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। এর আগে হবিগঞ্জের ২১ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছিল। তাদের রিপোর্ট এসেছে। তাদের শরীরের করনোভাইরাস পাওয়া যায়নি।