স্বাস্থ্যবিধি না মানায় শায়েস্তাগঞ্জে ৩ ব্যবসায়ীকে জরিমানা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


মে ১৮, ২০২০
১২:১৪ পূর্বাহ্ন


আপডেট : মে ১৮, ২০২০
১২:১৯ পূর্বাহ্ন



স্বাস্থ্যবিধি না মানায় শায়েস্তাগঞ্জে ৩ ব্যবসায়ীকে জরিমানা

শায়েস্তাগঞ্জের দোকানপাট ও মার্কেটে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন। এসময় স্বাস্থ্যবিধি না মানায় ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

রবিবার (১৭ মে) দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত রানা শহরের বিভিন্ন দোকানে অভিযান চালান।  

এ সময় স্বাস্থ্যবিধি না মেনে বেচাকেনা করায় মনিহার বস্ত্রালয়কে  ৩ হাজার, আলী ক্লথ স্টোরকে ২ হাজার ও মাছ ব্যবসায়ী জানে আলমকে ২ হাজার জরিমানা করা হয়।

এরপরে শায়েস্তাগঞ্জের বিভিন্ন মার্কেটে গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার  ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের কে অনুরোধ করছি দোকানপাঠ বন্ধ রাখেন। এখন পর্যন্ত শায়েস্তাগঞ্জে ১৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ল্যাব থেকে ১৭ জনেরই  নেগেটিভ এসেছে। কোন ধরনের স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব নিশ্চিত করছেন না। কিন্তু আপনাদের কারনে মনে হচ্ছে করোনা আসতে আর দেরি হবে না। যদি দোকানপাঠ বন্ধ না রাখেন তাহলে আমি বিশাল পরিমানে জরিমানা করবো। তখন কিন্তু লাভের চেয়ে ক্ষতিই বেশি হবে।

এই মাসে লোকজন এমনিতেই লাখ লাখ টাকা দান জাকাত দেয়। আপনারা ঈদ পর্যন্ত বন্ধ রাখলে তো আর না খেয়ে থাকবেন না। তাহলে কেন নিজে এবং মানুষদের জীবন ঝুকিতে ফেলছেন। দোকানপাট বন্ধ রেখে নিজে ও পরিবারকে নিরাপদে রাখুন।

এসডি/বিএ-১৩