করোনাকালীন বিচ্ছেদে শোয়েব-সানিয়া!

খেলা ডেস্ক


মে ১৮, ২০২০
০৯:০৩ পূর্বাহ্ন


আপডেট : মে ১৮, ২০২০
০৯:০৩ পূর্বাহ্ন



করোনাকালীন বিচ্ছেদে শোয়েব-সানিয়া!

করোনা ভাইরাসের কারণে ইউরোপের কয়েকটি শহরে লকডাউন শিথিল হলেও বিশ্বের একাধিক দেশে লকডাউন জারি রাখা হয়েছে। ভারত-পাকিস্তানে করোনা ভাইরাস এখন ভয়ংকর রূপ নিয়েছে। যে কারণে দুই দেশেই এখন আন্তর্জাতিক যোগাযোগ বন্ধ। ভারতে আন্তঃরাজ্য বিমান চলাচল বন্ধ।। আর এই করোনাকালীন বিচ্ছেদে দুই দেশে আটকে আছেন সানিয়া মির্জা-শোয়েব মালিক।
১০ বছর হয়ে গিয়েছে পাক ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেছেন ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্লর সানিয়া মির্জা। ২০১৮ সালে এক ছেলে হয় সানিয়া-শোয়েবের। এক বছরের ছেলে ইজহান ফের কবে তার বাবা শোয়েবকে দেখতে পাবে জানে না । করোনা সংকটে এমন উদ্বেগের কথা জানান সানিয়া মির্জা।
মা হওয়ার পর বেশ কয়েকদিন টেনিসের বাইরে ছিলেন সানিয়া মির্জা। তবে টেনিস কোর্টে ফিরে স্বমহিমায় রয়েছেন এই টেনিক কন্যা। এখন ছেলে ইজহানকে সঙ্গে নিয়েই সফরে যান তিনি। কিন্তু বিশ্বজুড়ে করোনার ধাক্কায় ভেস্তে গিয়েছে তার সব পরিকল্পনা। পাকিস্তানের শিয়ালকোটে আটকে আছেন শোয়েব মালিক। ছেলে ইজহানকে নিয়ে হায়দরাবাদে আটকে পড়েছেন সানিয়া মির্জা। ফলে ছেলে ইজহান ফের কবে তার বাবাকে দেখতে পাবে সেই নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন সানিয়া মির্জা।

এআরআর/০৭