সানিয়ার সঙ্গে টেনিস খেলা হলোনা সুশান্তের

খেলা ডেস্ক


জুন ১৬, ২০২০
১১:৫৪ অপরাহ্ন


আপডেট : জুন ১৬, ২০২০
১১:৫৪ অপরাহ্ন



সানিয়ার সঙ্গে টেনিস খেলা হলোনা সুশান্তের

সানিয়া মির্জার সঙ্গে টেনিস খেলার ভীষণ ইচ্ছা ছিল। কিন্তু তার আগেই জীবনযুদ্ধে হেরে গেলেন সুশান্ত সিং রাজপুত। ইচ্ছাপূরণ হয়নি সুশান্তের। এভাবে সুশান্তের চলে যাওয়াটা তাই একটু বেশিই কষ্ট দিচ্ছে সানিয়াকে। সুশান্তের মৃত্যু সংবাদ যেন বিশ্বাস করতে পারছেন না টেনিস সুন্দরী। টুইটারে সানিয়া বলেছেন, ‘‌সুশান্ত তুমি তো বলেছিলে একদিন আমার সঙ্গে টেনিস খেলবে। তুমি এত হাসিখুশি, প্রাণবন্ত ছিলে, যেখানে যেতে সেখানেই সবাইকে খুশি রাখতে পারতে। কখনও বুঝতেই দিতে না, এত কষ্ট তোমার। গোটা বিশ্ব তোমাকে মিস করবে। এটা লেখার সময়ও কেঁপে উঠছি আমি। হে বন্ধু ভাল থেকো।’‌ 

ধোনির বায়োপিকে অভিনয় করেছিলেন সুশান্ত। মাহির আদবকায়দা খুব ভাল রপ্ত করেছিলেন। আইপিএলে ধোনির ম্যাচ দেখতে গ্যালারিতে হাজির থাকতেন। টেনিস খেলার ইচ্ছাও ছিল। ভেবে রেখেছিলেন একদিন সানিয়া মির্জার সঙ্গে টেনিস খেলবেন। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হল না। 

সানিয়া একা নন, সুশান্তের অকালমৃত্যুতে শোকাহত গোটা ক্রীড়াজগত। শচীন চেন্ডুলকার, বিরাট কোহলি, ডেভিড ওয়ার্নারসহ তার জন্য শোক প্রকাশ করেছেন অনেক ক্রিকেটার। তারা সুশান্তের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং সমবেদনা জানান তার পরিবার এবং বন্ধুদের প্রতি।

এএন/০৯