করোনায় আক্রান্ত জোকোভিচ ও তার স্ত্রী

খেলা ডেস্ক


জুন ২৪, ২০২০
০২:১৮ পূর্বাহ্ন


আপডেট : জুন ২৪, ২০২০
০২:১৮ পূর্বাহ্ন



করোনায় আক্রান্ত জোকোভিচ ও তার স্ত্রী

সার্বিয়ান টেনিস তারকা নোভাক জোকোভিচ ও তার স্ত্রী জেলেনা করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (২৩ জুন) এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছেন ওয়ার্ল্ড নাম্বার ওয়ান এ টেনিস প্লেয়ার নিজেই।
বলকান অঞ্চলে জোকোভিচের আদ্রিয়া ট্যুর প্রদর্শনী টুর্নামেন্টে খেলায় এর আগে করোনায় পজিটিভ হয়েছেন ক্রোয়েশিয়ার বোর্না কোরিচ, বুলগেরিয়ার গ্রিগর দিমিত্রোভ ও ভিক্টর ট্রয়স্কি।
৩৩ বছরের এই তারকা বলেন, ‘বেলগ্রেডে পৌঁছেই করোনা পরীক্ষা করতে হয়েছে আমাদের। আমার রিপোর্ট পজিটিভ এসেছে। একই অবস্থা জেলেনারও (স্ত্রী)।  বাচ্চাদের রিপোর্ট নেগেটিভ এসেছে।’ তবে জোকোভিচের শরীরে করোনার কোনো উপসর্গ নেই।
বিশ্ব টেনিসাঙ্গনে করোনার ছোবলে দুঃখ প্রকাশ করেছেন জোকোভিচ। সঙ্গে সবার সুস্থতার জন্য প্রার্থনা তরেন, ‘যারা আক্রান্ত হয়েছেন তাদের সবার কাছে আমি প্রচণ্ড দুঃখিত। প্রত্যাশা করছি, কারোর শারীরিক অবস্থার অবনতি হবে না। সবাই সুস্থ হয়ে যাবেন। ১৪ দিনের জন্য আমি স্বেচ্ছা-অন্তরণে থাকব। পাঁচ দিন পর ফের পরীক্ষা করাবো।’
যদিও নোকোভিচের টেনিস টুর্নামেন্ট আয়োজনের উদ্দেশ্য ছিল মহৎ। অভাবী খেলোয়াড়দের জন্য তহবিল গড়তে চেয়েছিলেন তিনি। বেলগ্রেডে খেলোয়াড়দের জন্য রাতে পার্টির আয়োজনও করেছিলেন জোকোভিচ।
এএন/০১