মিথ্যাচারের শিকার মাশরাফি

খেলা ডেস্ক


জুন ২৯, ২০২০
০৬:৩৫ অপরাহ্ন


আপডেট : জুন ২৯, ২০২০
০৬:৩৫ অপরাহ্ন



মিথ্যাচারের শিকার মাশরাফি

মিথ্যাচারের শিকার হচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের এক সময়ের সফল অধিনায়ক মাশরাফী বিন মর্তুজা। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তাঁকে নিয়ে বিভিন্ন অনলাইনে মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে। নড়াইল-২ আসনের সংসদ সদস্য এই ক্রিকেটার বর্তমানে সুস্থ আছেন। আট দিন আগে তার করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে তার অবস্থার অবনতির খবর প্রকাশিত হয়। তবে তিনি জানিয়েছিলেন, অবস্থা স্বাভাবিক রয়েছে।  মাশরাফীকে নিয়ে খবর বেরিয়েছে, তার করোনা পরীক্ষা নেগেটিভ এসেছে। কিন্তু শনাক্ত হওয়ার ১৪ দিন পর নতুন করে টেস্ট করা হয়। এজন্য শনাক্ত হওয়ার পর মাশরাফী এখনো পরীক্ষা করাননি। নেগেটিভ আসার খবরটি সত্য নয় বলে জানিয়েছেন তিনি।

সামাজিকমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এ তথ্য জানিয়ে মাশরাফী বলেন, “বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর টেস্ট করানোর ইচ্ছে আছে।

মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব। আল্লাহ সহায়।”

এর আগে গত ১৯ জুন করোনা ভাইরাস শনাক্ত হয় মাশরাফীর। পরের দিন বিষয়টি নিশ্চিত করেন মাশরাফীর স্বজনরা। এর আগে ক'দিন জ্বরে ভুগছিলেন মাশরাফী। শরীরে জ্বর বেশ কয়েকদিন স্থায়ী হলে করোনা টেস্ট করান নড়াইল এক্সপ্রেস। বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন। মাশরাফীর আগে তার শাশুড়ী ও স্ত্রী সুমনা হক সুমির বড় বোন রিক্তা করোনায় পজিটিভ হন।

এএন/০৯