ফেদেরারের প্রস্তাবে বিস্মিত দুই কিশোরী

খেলা ডেস্ক


আগস্ট ০২, ২০২০
০৯:৫১ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০২, ২০২০
০৯:৫১ অপরাহ্ন



ফেদেরারের প্রস্তাবে বিস্মিত দুই কিশোরী

দুই কিশোরী ভক্তের সঙ্গে নিজের বাড়ির ছাদে খেলবেন টেনিস তারকা রজার ফেদেরার। ভক্ত দুজনের নাম - ক্যারোলা ও ভিটোরিয়া। ক্যারোলার বয়স ১১ বছর আর ভিটোরিয়া ১৩ বছরে পা দিয়েছে। 

করোনাকালে গত এপ্রিলে সোশ্যাল মিডিয়ায় নিজেদের টেনিস খেলার ছবি পোস্ট করে ভাইরাল হয়েছিল এই দুই ইতালিয় কিশোরী। সেই ভিডিওতে দেখা গেছে, তারা দুজনে ইতালির লিগুরিয়ায় নিজেদের দু্ই বাড়ির ছাদে দাঁড়িয়ে টেনিস খেলেছিল। তারা দেখিয়েছিল, করোনায় সব স্থগিত হয়ে গেলেও স্বাস্থ্য বিধি মেনে কৌশলে প্রিয় খেলা চালিয়ে যাওয়া যায়।

সে সময় ক্যারোলা-ভিটোরিয়ার এই টেনিস খেলা খবরের শিরোনামে এসেছিল। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল সেই ভিডিও। এখন পর্যন্ত টুইটারে তাদের এই ভিডিও দেখা হয়েছে ৭০ লাখ বার। ফেসবুকে ১৩ লাখ বারের বেশি।

ভিডিওটি নজরে এসেছিল রজার ফেদারারেও। অনেকটা অভিভূত হয়ে গত ১০ জুলাই ফেদেরার তাদের সঙ্গে দেখা করেন। এবার এই দুই টেনিস অনুরাগীকে তার সঙ্গে বাড়ির ছাদে টেনিস খেলায় নেমন্ত্রণ দেন এই সুইস তারকা। শুধু তাই নয়, ক্যারোলা ও ভিটোরিয়াকে স্পেনের সবচেয়ে প্রসিদ্ধ টেনিস অ্যাকাডেমি রাফা নাদানে তালিকাভুক্ত করে দেবেন বলেও জানান। ফেদেরারের এমন দুই প্রস্তাবে যারপরনাই বিস্মিত ক্যারোলা-ভিটোরিয়া।

এএন/০৬