রোনালদো সানগ্লাস শার্প লাইন চালু

খেলা ডেস্ক


আগস্ট ০৭, ২০২০
০৯:০২ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৭, ২০২০
০৯:০৩ অপরাহ্ন



রোনালদো সানগ্লাস শার্প লাইন চালু

ক্রিশ্চিয়ানো রোনালদো ফুটবলের পিচে জয়ের জন্য অদম্য তৃষ্ণা দেখিয়েছেন। এটি ক্রমশ স্পষ্ট যে এর বাইরেও এটি প্রসারিত। জুভেন্টাস গোল স্কোরার, ইতিমধ্যে ফ্যাশন জগতে একটি পথ তৈরি করেছেন, এখন তার নিজের সানগ্লাসের লাইনটি চালু করছেন।

পর্তুগিজ ফুটবল তারকা স্টাইলিশ সানগ্লাসের একদম-নতুন সংগ্রহের জন্য লাপো এলকান এর ইটালিয়া ইন্ডিপেন্ডেন্টের সাথে জুটি বেঁধেছেন। ডাবল সিআর 7 আইওয়্যার, লাইনটি রোনালদোর সহায়তায় নিজেই অনুপ্রাণিত হয়ে এবং নকশাকৃত সাতটি মডেলের সমন্বয়ে গঠিত।

সাতটি মডেল তিনটি বিভাগে রয়েছে। এর মধ্যে আছে অ্যাসিটেট, ধাতু এবং ইনজেকশন প্লাস্টিক। আধুনিক (MVP003) সহ ক্লাসিক (বিডি 1001) সহজেই মিশ্রণ করা, প্রতিটি মুহুর্তের জন্য একটি ফ্রেম রয়েছে। যা সব পোশাকে ব্যবহারযোগ্য।

সানগ্লাসে বেশ কয়েকটি রোনালদো প্রসঙ্গে অনুপ্রাণিত বিবরণ রয়েছে, যেমন প্রতিটি ফ্রেমে এম্বেড করা সাত নম্বর এবং অ্যাথলিটের স্বাক্ষর প্রতিটি লেন্সে ছাপানো। প্রতিটি মডেল পাঁচটি রঙের মধ্যে একটিতেও পাওয়া যায়, যা রোনালদোর জীবনের প্রতিটি বছরের জন্য  35 টি টুকরোতে নেয়া হয়। 

চশমার পাশাপাশি লঞ্চ করা একটি আন্তর্জাতিক ই-বাণিজ্য প্ল্যাটফর্ম। যা ক্রেতাদের সিআর 7 ব্র্যান্ডের আরও ভাল ধারণা দেবে। আগের ওয়েবসাইটটি অনলাইন শপিংকে আগের চেয়ে আরও পরীক্ষামূলক করে তোলা।

ব্র্যান্ডের ওয়েবসাইটের মাধ্যমে এখন সাতটি সিআরআই আইভোয়ার মডেল উপলব্ধ। বিশ্বের অংশে প্রাপ্যতা নিয়ে চিন্তা করবেন না, কারণ এখনই সংস্থাটি 70 টিরও বেশি দেশে বিতরণ করার প্রতিশ্রুতি দিচ্ছে।

এএন/০১