সিলেটে চার চিকিৎসকসহ ৩৯ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক


আগস্ট ৩১, ২০২০
১২:১০ পূর্বাহ্ন


আপডেট : আগস্ট ৩১, ২০২০
০২:২০ পূর্বাহ্ন



সিলেটে চার চিকিৎসকসহ ৩৯ জনের করোনা শনাক্ত

সিলেটে ৪ চিকিৎসকসহ ৩৯ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। আজ রবিবার (৩০ আগস্ট) ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। 

ওসমানী হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় সিলেট মিররকে জানান, আজ ল্যাবে নমুনা  পরীক্ষায় ৩৯ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে ৩৮ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকি একজন সুনামগঞ্জের বাসিন্দা। 

তিনি জানান, সিলেট জেলায় শনাক্তদের মধ্যে চারজন চিকিৎসকও রয়েছেন।

এনিয়ে এ ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা সিলেট জেলায় সর্বোচ্চ ৫ হাজার ৬৮৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩০ জন, হবিগঞ্জে ১ হাজার ৫৩৯ জন ও মৌলভীবাজারের ১ হাজার ৪৭৭ জনে দাঁড়াল। 

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৮৭ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৩৫ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজার জেলায় ২০ জন রয়েছেন। 

সিলেট বিভাগে ৭ হাজার ৭৬৪ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৪ হাজার ৮০ জন, সুনামগঞ্জের ১ হাজার ৬৪৮ জন, হবিগঞ্জের ১ হাজার ৯ জন ও মৌলভীবাজার জেলার ১ হাজার ২৭ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ১৬২ জনকে।

করোনা আক্রান্ত ১৩১ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৬৮ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১৬ জন, হবিগঞ্জের হাসপাতালে ৩২ জন ও মৌলভীবাজারে ১৫ জন।

এনসি/বিএ-১৬