সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন

সুনামগঞ্জ প্রতিনিধি


সেপ্টেম্বর ২২, ২০২০
১১:২৬ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২২, ২০২০
১১:২৭ অপরাহ্ন



সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন

সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে দেওয়ান ইমদাদ চৌধুরীর নেতৃত্বে ২৭ সদস্যবিশিষ্ট প্যানেল বিপুল ভোটে জয়লাভ করেছে। ভোটগ্রহণ ও গণনা শেষে সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও নির্বাচন কমিশনার মোহাম্মদ সুহেল মাহমুদ ফলাফল ঘোষণা করেন।

সাধারণ সম্পাদক পদে দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী জি এম তাশহিজ কোনো ভোট পাননি। অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে মো. রেজওয়ানুল হক রাজা ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী জমিরুল হক তালুকদার কোনো ভোট পাননি। কোষাধ্যক্ষ পদে আব্দুল্লাহ আল নোমান ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী সাজিদুর রহমান পেয়েছেন ১ ভোট।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন প্রদীপ পাল নিতাই, শেরগুল আহমদ, মো. মুক্তাদির হোসেন, মো. আনসারুল হক বাবু, আবু জাকের, মো. সেজুল আহমদ, মোজাম্মেল হক মুনিম, মো. ইকবাল হোসেন, এডভোকেট শায়েস্তা উদ্দিন, মো. আকবর আলী, মো. সারাজ উদ্দিন, মো. দবির উদ্দিন, চৌধুরী আহমদ মুজতবা রাজী, জুনেল আহমদ রাজরান, গোলাম সাবেরীন সাবু ও মাহবুবুর রহমান।

উল্লেখ্য, সহ-সভাপতি পদে নাজির আহমদ চৌধুরী, পারভেজ আহমদ চৌধুরী, সিরাজুর রহমান সিরাজ, ইস্তিয়াক আহমদ শামীম, যুগ্ম-সম্পাদক পদে জুনেদ আহমদ ও উজ্জ্বল বখত, কার্যনির্বাহী সদস্য (সংরক্ষিত মহিলা) পদে দিলারা বেগম ও সঞ্চিতা চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। 

 

এসএস/আরআর-০৯