কাবাডি ফেডারেশনের সভাপতি হলেন চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ২৩, ২০২০
০৯:২৬ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০২০
০৯:২৬ অপরাহ্ন



কাবাডি ফেডারেশনের সভাপতি হলেন চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নতুন সভাপতি হিসেবে নিয়োগ পেয়েছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) সোমবার (২১ সেপ্টেম্বর) এই বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করেছে। চৌধুরী আব্দুল্লাহ আল মামুন কাবাডি ফেডারেশনে বাংলাদেশ পুলিশের সদ্য সাবেক আইজিপি জাভেদ পাটোয়ারির স্থলাভিষিক্ত হবেন।
নতুন সভাপতির দায়িত্ব গ্রহণের পর মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে চৌধুরী আব্দুল্লাহ আল মামুন কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের বৈঠকে সভাপতিত্ব করেন। সভা শুরুর আগে ফেডারেশনের কর্মকর্তারা ফুল দিয়ে বরণ করেন নতুন সভাপতিকে।
নির্বাহী কমিটির বৈঠকে কয়েকটি সিদ্ধান্ত নেওয়া হয়, যে করোনা প্রাদুর্ভাবের মধ্যে কাবাডি খেলোয়াড়রা নিজেদের মতো করে প্রশিক্ষণ কার্যক্রম চালিয়ে যাবেন।
দেশের কাবাডির মানোন্নয়নে ফেডারেশনের উদ্যোগে স্বল্প সময়ের মধ্যে নতুন কোচেস কোর্স ও নতুন রেফারি প্রশিক্ষণ কোর্স আয়োজন করা হবে।
নবনিযুক্ত সভাপতি আব্দুল্লাহ আল-মামুন জানান, ‘কাবাডি আমাদের জাতীয় খেলা। আমরা চাই দেশের সকল জেলায় কাবাডি নতুন করে জেগে উঠবে। সে লক্ষ্যে আমরা ফেডারেশনের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা চালাবো, প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে। তবে শুধু ফেডারেশনের উদ্যোগেই সর্বোচ্চ সফলতা পাওয়া যাবে না, সকলের সহযোগিতা প্রয়োজন। আশা করি দেশের কাবাডিকে এগিয়ে নিতে সবাই আমাদের পাশে থাকবেন।’
এএন/০৭