রেকর্ডের অংশিদারকে ফেদেরারের শুভেচ্ছা

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ১২, ২০২০
০৬:৫২ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১২, ২০২০
০৬:৫২ অপরাহ্ন



রেকর্ডের অংশিদারকে ফেদেরারের শুভেচ্ছা

টেনিস কোর্টে রজার ফেদেরারে চিরপ্রতিদ্বন্দ্বী রাফায়েল নাদাল। কিন্তু মাঠের বাইরে দুইজনই বেশ ভালো বন্ধু। তাই নিজের রেকর্ড স্পর্শ করার পর নাদালকে অভিনন্দন জানাতে দেরি করেননি ফেদেরার। রবিবার রোলাঁ গারোঁয় বর্তমান বিশ্বের শীর্ষ বাছাই নোভাক জোকোভিচকে উড়িয়ে দিয়েই ২০টি গ্রান্ড স্লাম শিরোপা জিতেছেন নাদাল। এই জয়ের কীর্তি স্পর্শ করার পর সামাজিক মাধ্যমে নাদালকে শুভেচ্ছা জানিয়েছেন এ সুইস তারকা।
সামাজিক মাধ্যমে ফেদেরার লিখেছেন, 'ব্যক্তি হিসেবে ও একজন চ্যাম্পিয়ন হিসেবে, বন্ধু রাফার প্রতি বরাবরই সর্বোচ্চ শ্রদ্ধাবোধ আছে আমার। বছরের পর বছর ধরে আমার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী হিসেবে, আমি মনে করি, পরস্পরকে আমরা ধাবিত করেছি আরও ভালো খেলোয়াড় হয়ে উঠতে। এজন্যই, তার ২০তম গ্র্যান্ড স্ল্যাম জয়ের পর তাকে অভিনন্দন জানাতে পারা আমার জন্য সত্যিকারের সম্মান।'
'রোলাঁ গারোঁয় অবিশ্বাস্যভাবে ১৩ বার জিতল সে, এটা অসাধারণ এবং ক্রীড়ার ইতিহাসের সেরা অর্জনগুলোর একটি। আমি তার দলকেও (সাপোর্ট স্টাফ)  অভিনন্দন জানাতে চাই, কারণ কেউ এটা একা করতে পারে না। আমি আশা করি, আমাদের এই চলমান ভ্রমণ সামনে এগিয়ে নেওয়ার পথে ২০ সংখ্যাটি দুজনের জন্যই স্রেফ আরেকটি পদক্ষেপ। দারুণ অর্জন রাফা, এই কৃতিত্ব তোমার প্রাপ্য।' -যোগ করে আরও লিখেছেন ফেদেরার।
এএন/০৯