অনলাইন দাবায় নোশিনের টানা তিন জয়

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ১৮, ২০২০
০১:৫৮ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ১৮, ২০২০
০১:৫৮ পূর্বাহ্ন



অনলাইন দাবায় নোশিনের টানা তিন জয়

আগের তিন রাউন্ড থেকে এসেছিল ৩ পয়েন্ট। শনিবার চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ রাউন্ড থেকে এলো ৩ পয়েন্ট। এশিয়ান অনলাইন নেশনস কাপ দাবা চ্যাম্পিয়নশিপে মেয়েদের বিভাগে ষষ্ঠ রাউন্ডের খেলা শেষে বাংলাদেশ দল  ৬ পয়েন্ট অর্জন করেছে। টাইব্রেকিং পদ্ধতিতে বাংলাদেশের অবস্থান একাদশ। ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিলিপাইন।
চতুর্থ রাউন্ডের বাংলাদেশ মহিলা দল ১.৫-২.৫ গেম পয়েন্টে হেরে গেছে সিঙ্গাপুরের কাছে। দলের পক্ষে মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুম জিতেছেন রাইচ লাওরেনের বিপক্ষে। মহিলা ক্যান্ডিডেট মাস্টার আহমেদ ওয়ালিজা মহিলা ফিদে মাস্টার লিউ ইয়াং হেজেলের সঙ্গে ড্র করেন। আন্তর্জাতিক মহিলা মাস্টার শারমীন সুলতানা শিরিন মহিলা গ্র্যান্ডমাস্টার গং কুয়ানইয়নের কাছে ও আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ ফেং কুনের কাছে হেরে যান।
পঞ্চম রাউন্ডে বাংলাদেশ ৩-১ পয়েন্টে হারিয়ে দিয়েছে নিউজিল্যান্ডকে। বাংলাদেশ দলের মহিলা ক্যান্ডিডেট মাস্টার ওয়ালিজা, আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ ও মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জম নিউজিল্যান্ডের গেন এমিলি, রিতিকা জোসেফ ও ফেং সোফিয়াকে হারান। শিরিন নিং ইসাবেলি ইয়িজুয়ানের কাছে হেরেছেন।
ষষ্ঠ রাউন্ড বাংলাদেশ ২-২ গেম পয়েন্টে লেবাননের সঙ্গে ড্র করেছে। রানী হামিদ ও নোশিন লেবাননের আমানি আলী খান ও আসুম নূরকে হারান। শিরিন ও ওয়ালিজা দুই মহিলা ফিদে মাস্টার এলিনা নেকরাসোভা ও জালয়াউল মায়ার কাছে হেরে যান।
এএন/০৪