সিলেট রেঞ্জের বার্ষিক ভলিবলে আরআরএফ চাম্পিয়ন

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ১৩, ২০২০
০৪:৪৪ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১৩, ২০২০
০৪:৪৪ অপরাহ্ন



সিলেট রেঞ্জের বার্ষিক ভলিবলে আরআরএফ চাম্পিয়ন


সিলেট রেঞ্জ আয়োজিত বার্ষিক ভলিবলে চ্যম্পিয়ন হয়েছে সিলেট আরআরএফ। গতকাল বৃহস্পতিবার সিলেটের লালাবাজার পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত ফাইনালে মৌলভীবাজার, জেলা পুলিশ দলকে পরাজিত করে তারা চ্যম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
খেলা উদ্বোধন করেন সিলেট রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ। বিপুল সংখ্যক পুলিশ সদস্যসহ অন্যান্যরা খেলা উপভোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন আরআরএফ কমান্ড্যান্ট মো. মাহমুদুর রহমান, রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার মো. নুরুল ইসলামসহ আরও পদস্থ কর্মকর্তাবৃন্দ। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের খেলোয়াড়দের মধ্যে ট্রফি ও মেডেল বিতরণ করেন প্রধান অতিথি।
এ সময় ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পুলিশ বাহিনীর পেশাগত কঠোর দায়িত্ব ও পরিশ্রমের পাশাপাশি নির্মল খেলাধূলার গুরুত্ব আরোপ করে কবিতার ছন্দে বলেন, “খেলাধূলা সারাক্ষণ, সুস্থ দেহ, সুস্থ মন”।
ডিআইজি সিলেট রেঞ্জ পুলিশ টিমের বিভিন্ন খেলার গৌরবোজ্জ্বল ইতিহাসের ভূয়সী প্রসংশা করেন এবং আরআরএফ পুলিশ লাইন্সে একটি আদর্শ ফুটবল মাঠ, পুকুরের চারপার্শ্বে  চিত্তাকর্ষক বৃক্ষরোপন ও নান্দনিক ওয়াকওয়ে নির্মাণের আশা ব্যক্ত করেন। একটি সফল ও আনন্দদায়ক টুর্ণামেন্ট উপহার দেয়ার জন্য আরআরএফ কমান্ড্যান্টসহ সকল স্তরের অফিসার-ফোর্সকে আন্তরিক অভিনন্দন জানান তিনি।
এএন/০১