কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন

কুলাউড়া প্রতিনিধি


ফেব্রুয়ারি ২৫, ২০২১
০৮:৪৮ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ২৫, ২০২১
০৮:৪৮ অপরাহ্ন



কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কুলাউড়া উপজেলা সংসদের ২৫তম সম্মেলন আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সম্পন্ন হয়েছে। সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে সম্মেলনের উদ্বোধন করেন ভাষাসৈনিক আব্দুল মালিক।

সম্মেলন প্রস্তুতি পরিষদের আহ্বায়ক মঈন উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্র ইউনিয়নের সভাপতি ফয়জুল হকের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু। বিশেষ অতিথি ছিলেন, জেলা সংসদের সাধারণ সম্পাদক সুমন কান্তি দাশ, সিপিবি'র সাবেক জেলার সভাপতি খন্দকার লুৎফুর রহমান, সাবেক ছাত্রনেতা মুহিব উদ্দিন চৌধুরী লেদু, সাবেক জিএস তাহির আলী, আব্দুল লতিফ, সৈয়দ মোশারফ আলী, অ্যাডভোকেট মাসুক মিয়া, মাহবুব করিম মিন্টু, নির্মাল্য মিত্র সুমন, গোলাম মোস্তফা পাবেল প্রমুখ।

সম্মেলনে বক্তারা বলেন, ছাত্র ইউনিয়নের সাম্প্রতিক ৮ দফা দাবি মেনে ও বিশেষজ্ঞদের মতামত নিয়ে সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে হবে ও অ্যাসাইনমেন্টের নামে অযৌক্তিকভাবে টাকা আদায় বন্ধ করতে হবে।

সম্মেলনে কাউন্সিলের মাধ্যমে এমদাদুল ইসলাম সামিনকে সভাপতি, মুজাহিদুল ইসলাম রাব্বিকে সাধারণ সম্পাদক ও মাজিদুর রহমান রাফিকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়। কমিটিতে আরও আছেন, সহ-সভাপতি মো. মঈন উদ্দিন, শ্রীকন্ঠ দেব, সহ-সাধারণ সম্পাদক পিন্না আক্তার, কোষাধ্যক্ষ হাফিজুর রহমান, দপ্তর সম্পাদক প্রত্যয় দপ্তি রায় প্রাক্তন, শিক্ষা ও গবেষনা বিষয়ক সম্পাদক ইমা বেগম, স্কুল শিক্ষা বিষয়ক সম্পাদক সাব্বির রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশেদুল করিম রাহেল, সাংস্কৃতিক সম্পাদক বিউটি আক্তার, ক্রীড়া সম্পাদক তাহিদুল ইসলাম আরিফ, সমাজ কল্যাণ ও পরিবেশ সম্পাদক তানভীর সুইটি ঝুমা। সদস্যরা হলেন, মো. ফয়জুল হক, মৌসুমী দেব ও সোহেল শুল্ক বৈদ্য। সম্মেলনে গণসংগীত পরিবেশন করে বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী।

 

জেএইচ/আরআর-০৭