ইতালিয়ান কাপের শিরোপা জিতল জুভেন্টাস

সিলেট মিরর ডেস্ক


মে ২০, ২০২১
০৫:৩৯ অপরাহ্ন


আপডেট : মে ২০, ২০২১
০৫:৩৯ অপরাহ্ন



ইতালিয়ান কাপের শিরোপা জিতল জুভেন্টাস

 

অবশেষে মৌসুমের প্রথম ট্রফিটা ঘরে তুলতে পারলো জুভেন্টাস। ইতালিয়ান কাপের ফাইনালে আটালান্টাকে ২-১ গোলে হারিয়ে শিরোপা জিতেছে ক্রিস্টিয়ানো রোনালদোর দল। নিজেদের ইতিহাসে ১৪তম বারের মতো এই ট্রফি জিতল তুরিনের ওল্ড লেডিরা।

ক্রিস্টিয়ানো রোনালদো এবার হয়তো কিছুটা স্বস্তিতে ঘুমাবেন। খরা কাটিয়ে মৌসুমের প্রথম ট্রফিটার স্পর্শ একটু তো অন্যরকমই। তার ওপর পর্তুগিজ তারকার জুভেন্টাস ছেড়ে যাওয়ার গুঞ্জন মৌসুম শেষে সত্য হলে, সাদা-কালো জার্সিতে এমন কাঙ্ক্ষিত দৃশ্য উপভোগের সুযোগটাও যে আর মিলবে না সমর্থকদের। কোপা ইতালিয়া জয়ে সিআরসেভেনের হাসি তাই যেন ছড়িয়ে পড়ল গোটা তুরিনেই।

ম্যাপেই স্টেডিয়ামে নিজেদের মাঠে প্রথম সুযোগটা তৈরি করেছিল আটালান্টা। সব প্রতিযোগিতা মিলিয়ে এর আগের ১০ ম্যাচে অপরাজিত দলটার আত্মবিশ্বাস তখন চূড়ায়।

কিন্তু কাউন্টার অ্যাটাকে স্বাগতিকদের হতাশায় ডোবায় আন্দ্রে পিরলোর দল। ৩১ মিনিটে কুলুসেভস্কির দারুণ ফিনিশিংয়ে লিড নেয় জুভেন্টাস। ৪১ মিনিটে গোল শোধ করেসমতায় ফিরে আটালান্টা।

৭৩ মিনিটে চিয়েসার গোলেই উল্লাসে মাতে ওল্ড লেডিদের ডাগআউট। ২-১'এ এগিয়ে যায় জুভেন্টাস। এবার আর গোল শোধ করা হয়নি আটালান্টার। উল্টো লাল কার্ডে ১০ জনের দল হয়ে যাওয়ায় আরও বিপাকে পড়ে তারা। যদিও ব্যবধান আর বাড়েনি। 

এএন/০২