রোনালদোর জার্সি না থাকায় মেসির আফসোস

খেলা ডেস্ক


মে ২৮, ২০২১
০৯:১৩ অপরাহ্ন


আপডেট : মে ২৮, ২০২১
০৯:১৩ অপরাহ্ন



রোনালদোর জার্সি না থাকায় মেসির আফসোস


বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসির সংগ্রহশালায় ব্রাজিলিয়ান রোনালদোর জার্সি নেই।এ নিয়ে আফসোসের শেষ নেই মেসির। সম্প্রতি আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘দিয়ারিও ওলে’কে দেওয়া সাক্ষাৎকারে বিষয়টি তুলে ধরেন মেসি।

সম্প্রীতিস্বরূপ ম্যাচ শেষে প্রতিপক্ষের সঙ্গে জার্সি বদল করার একটা রীতি আছে। সেসব জার্সি যত্ন করেই সংরক্ষণ করেছেন মেসি। মেসির বাড়ি যেন এখন জার্সির সংগ্রহশালা। সেই সংগ্রহশালায় আছে ইব্রাহিমোভিচ থেকে শুরু করে পিকে, সুয়ারেজ, টট্টি, ফ্যাব্রিগাস কিংবা দানি আলভেস, ইকার ক্যাসিয়াস, রাউল গঞ্জালেস, ডেকো, আলেসান্দ্রো দেল পিয়েরো-সবার জার্সি।

তবে ওই সাক্ষাৎকারে মেসি জানান, এমন কিছু খেলোয়াড় আছেন, যাদের জার্সি সংগ্রহে না থাকা তাকে পোড়ায়। তাদের মধ্যে একজন হলেন রোনালদো। তবে, ক্রিস্টিয়ানো রোনালদো নন। ব্রাজিলের বিশ্বকাপজয়ী সাবেক স্ট্রাইকার রোনালদোর জার্সি না থাকার ব্যাপারটা মানতেই পারেন না মেসি।

আর্জেন্টাইন সুপারস্টার বলেন, আমি যখন বড় হই তখন আমি জার্সি পছন্দ করতে শুরু করি। এর আগে মনোযোগ দিইনি। রোনালদো (নাজারিও) বা রবার্তো কার্লোসের মতো খেলোয়াড়দের বিপক্ষে আমি যখন ছোট ছিলাম তখনই মুখোমুখি হয়েছিলাম। তাদের থেকে জার্সি না চাওয়ায় এখন আফসোস করি। আমি এই জার্সিগুলো থাকলে খুব খুশি হতাম।

এছাড়া, সব সময় জার্সি বদল করলেও, এমন কিছু সময় আসে, যখন জার্সি বদল করতে ইচ্ছা করে না তারকা ফুটবলারের। মেসি বলেন, এটা অনেকবারই হয়। আমি সবসময় জার্সি বদল করি। তবে এর বাইরে যখন আমি রাগান্বিত থাকি সরাসরি স্টেডিয়ামে ত্যাগ করি।

এএন/০৫