সাংবাদিকের প্রশ্নের উত্তর না দিয়ে চলে যান বেল

খেলা ডেস্ক


জুন ২৭, ২০২১
০১:৫৩ অপরাহ্ন


আপডেট : জুন ২৭, ২০২১
০৭:০৮ অপরাহ্ন



সাংবাদিকের প্রশ্নের উত্তর না দিয়ে চলে যান বেল
ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ ২০২০


ওয়েলসকে ৪-০ গোলে হারিয়ে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের শেষ আটে উঠেছে ডেনমার্ক। টুর্নামেন্টের নকআউটপর্বের প্রথ ম্যাচে হারের ধাক্কা সামলানোর মাঝেই সাংবাদিকদের মুখোমুখি হন গ্যারেথ বেল। দেশের হয়ে তিনি আর খেলবেন কি না সেই ব্যাপারে জানতে চাইলে উত্তর না দিয়েই চলে যান টটেনহ্যামের এই তারকা ফুটবলার।

এক সাংবাদিক বেলকে প্রশ্ন করছিলেন। তবে সেই প্রশ্ন শেষ হওয়ার আগেই সাংবাদিক বৈঠক থেকে উঠে যান তিনি। সেই সাংবাদিক বলেন, “আমি জানি গতকাল আপনাকে জিজ্ঞেস করা হয়েছিল দেশের জার্সিতে এটাই আপনার শেষ ম্যাচ কি না। আপনি বলেছিলেন অন্তত আরও একটা ম্যাচ খেলতে চান, তবে ...” এই প্রশ্ন আর শেষ করা হয়নি। তার আগেই উঠে যান বেল।

দল হেরেছে, নিজেও ভাল খেলতে পারেননি বেল। গোল করার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি তিনি। রিয়াল মাদ্রিদে খেলার সময় তাঁকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে তুলনা করা হত। কিন্তু যে আশার আলো তিনি দেখিয়েছিলেন, খুব বেশি দিন তা ধরে রাখতে পারেননি। জিনেদিন জিদানের প্রশিক্ষণে খুব বেশি সুযোগও পেতেন না রিয়াল মাদ্রিদে। পুরনো দল টটেনহ্যামেই ফিরে আসেন তিনি। এই মরসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে ২০টি ম্যাচে ১১টি গোল করে নিজেকে ফের মেলে ধরেন বেল। তবে দেশের জার্সিতে ইউরো কাপে ব্যর্থ তিনি। কোনও গোল করতে পারেননি। তুরস্কের বিরুদ্ধে পেনাল্টি পেলেও তা কাজে লাগাতে পারেননি বেল।

এএন/০২