চিরনিদ্রায় শায়িত আহসান আহমেদ অমিত

খেলা ডেস্ক


জুলাই ০৬, ২০২১
১২:০৪ পূর্বাহ্ন


আপডেট : জুলাই ০৬, ২০২১
১২:০৪ পূর্বাহ্ন



চিরনিদ্রায় শায়িত আহসান আহমেদ অমিত
বিদায় বেলায় আসেননি বাফুফের শীর্ষ কর্মকর্তা


বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) হেড অব মিডিয়া আহসান আহমেদ অমিত চিরনিদ্রায় শায়িত। গতকাল সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সকাল ১১টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দ্বিতীয় নামাজে জানাযা শেষে রমহুমের মরদেহ আজিমপুর কবরস্থানে মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

অমিত এক দশকে বাফুফেতে ছিলেন। অথচ বাফুফের শীর্ষ কর্মকর্তা অমিতের বিদায় বেলায় আসেননি। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) উপ-মহাসবিচ আশিকুর রহমান মিকু, বাফুফের সহসভাপতি মহিউদ্দিন আহমেদ মহি, টেবিল টেনিস ফেডারেশনের সহসভাপতি খন্দকার হাসান মুনীর ও সম্মিলিত ক্রীড়া পরিবারের ফজলুর রহমান বাবুল উপস্থিত ছিলেন।

মরহুমের মরদেহে পুষ্পার্ঘ্য অর্পন করে বাফুফে, ভলিবল ফেডারেশন, টেবিল টেনিস ফেডারেশন, জিমন্যাস্টিকস ফেডারেশন, ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি, মোহামেডান স্পোর্টিং ক্লাব, বাংলাদেশ বয়েজ, পাললিক গ্রুপ ও বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি।

জানাযার আগে অমিতের বাবা আফসান আহমেদ নিজ ছেলে সম্পর্কে বললেন, ওর জন্মই হয়েছিল ক্রীড়াঙ্গনের জন্য। একদম ছোটবেলা থেকেই বাংলাদেশ বয়েজ ক্লাবের সঙ্গে যুক্ত। অনেক খেলা ও বিভিন্ন সংস্থার সঙ্গেও সম্পৃক্ত ছিল। বিশেষ করে ফুটবল ফেডারেশন এবং টেবিল টেনিস ফেডারেশন ছিল ওর প্রাণ।

এএন/০১