সাত গোলের রোমাঞ্চকর ম্যাচ জিতল সাইফ স্পোর্টিং

খেলা ডেস্ক


জুলাই ১৯, ২০২১
১০:০২ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৯, ২০২১
১০:০২ অপরাহ্ন



সাত গোলের রোমাঞ্চকর ম্যাচ জিতল সাইফ স্পোর্টিং
বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ


সাত গোলের রোমাঞ্চকর ম্যাচে জিতল জামালের সাইফ স্পোর্টিং ক্লাব। আজ বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি ৭২ মিনিট পর্যন্ত ১-১ গোলে সমতায় ছিল। শেষ ১৭ মিনিটে করা আরও ৫ গোলে দারুণ রোমাঞ্চের পসরা ছড়াল ম্যাচটি। শেষ পর্যন্ত সাইফ স্পোর্টিং ক্লাব ৪–৩ গোলে হারায় আরামবাগকে। 

৭ গোলের রোমাঞ্চকর এ ম্যাচে নায়ক বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। দর্শনীয় এক ফ্রি কিক থেকে গোল করে তিনি ৩ পয়েন্ট এনে দেন সাইফ স্পোর্টিংকে।

শেষ কয়েক মিনিটে ম্যাচ ক্ষণে ক্ষণে রং বদলেছে। পেন্ডুলামের মতো দুলেছে ভাগ্য। দু–দুবার বার পিছিয়ে পড়া আরামবাগ সমতায় ফিরেছে দারুণভাবে। আর একেবারে শেষ দিকে এসে আরামবাগের উজবেক ফরোয়ার্ড ইসলমজন আবদুকদিরভের শট যেভাবে পোস্ট ঘেঁষে বাইরে গেল, নির্ঘাত রাতটা নির্ঘুমই কাটবে তাঁর!

এই ম্যাচের আগেই দুঃসংবাদ শুনতে হয়েছিল আরামবাগকে। করোনা পজিটিভ চার ফুটবলার! জ্বরের কারণে ক্যাম্প ছেড়ে বাড়িতে চলে গেছেন আরও দুজন। সব মিলিয়ে একাদশ গড়তেই কষ্ট হয়েছে আরামবাগ কোচ জাহিদুর রহমানের।

কিন্তু কে জানত, পয়েন্ট টেবিলের তলানিতে পড়ে থাকা দুর্বল আরামবাগকে হারাতে এতটা ঘাম ঝরবে সাইফ স্পোর্টিংয়ের?

জামাল ছাড়া দলের পক্ষে ইম্যানুয়েল আরিওয়াচুকু, মারাজ হোসেন, ফয়সাল হোসেন

আরামবাগের গোল তিনটি করেন আবদুকদিরভর, সিরিদিন ও  আরাফাত মিয়া।

এই জয়ে ২৯ পয়েন্ট নিয়ে ছয়ে উঠে এল সাইফ স্পোর্টিং। ৫ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে থাকা আরামবাগ রয়েছে অবনমনের শঙ্কায়।

এএন/০৬