বাংলাদেশে ৭দিনে ৫ ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া

খেলা ডেস্ক


জুলাই ২৩, ২০২১
১১:০২ পূর্বাহ্ন


আপডেট : জুলাই ২৩, ২০২১
১১:০৩ পূর্বাহ্ন



বাংলাদেশে ৭দিনে ৫ ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া
বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ


অবশেষে চূড়ান্ত হলো অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফর। আগামী ২৯ জুলাই পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় আসছে অস্ট্রেলিয়া। বৃহস্পতিবার বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে অস্ট্রেলিয়া সফরের বিষয়টি নিশ্চিত করেছে। বাংলাদেশ সফরে ৭দিনে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট হবে পাঁচটি ম্যাচ। দিবারাত্রি ম্যাচগুলোর সময় এখনো নির্ধারণ করা হয়নি। 

বাংলাদেশ দলও চলমান জিম্বাবুয়ে সফর থেকে ২৯ জুলাই দেশে ফেরার কথা। জিম্বাবুয়ে থেকে দেশে ফিরে বাংলাদেশ দলও সরাসরি প্রবেশ করবে ঢাকার জৈব সুরক্ষাবলয়ে। 

বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী এ ব্যাপারে বলেছেন, ‘বিসিবি ও ক্রিকেট অস্ট্রেলিয়া অক্লান্ত পরিশ্রম করেছে সিরিজের সূচি নির্ধারণ করতে। স্বাভাবিকভাবেই করোনার মধ্যে এটা চ্যালেঞ্জের বিষয়। যে কোনো ক্রিকেট সিরিজ আয়োজনের সঙ্গে স্বাস্থ্যগত নিরাপত্তা নিশ্চিত করা প্রাধান্য দিতে হয়। ক্রিকেটার ও ম্যাচ অফিসিয়ালসদের নিরাপত্তার জন্য যে জৈব সুরক্ষাবলয়ের পরিকল্পনা করা হয়েছে, তাতে আশা করি সবাই নিরাপদে থাকবে। আমরা আশা করছি দুই দল রোমাঞ্চকর ও উপভোগ্য ক্রিকেট উপহার দিবে।’

এএন/০২