যুক্তরাজ্যে সংবর্ধিত দবিরুল ইসলাম ও জিল্লুর হোসেন

দিরাই প্রতিনিধি


আগস্ট ১০, ২০২১
০৭:০০ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১০, ২০২১
০৭:০০ অপরাহ্ন



যুক্তরাজ্যে সংবর্ধিত দবিরুল ইসলাম ও জিল্লুর হোসেন

সমাজসেবক হিসেবে ব্রিটেনের রানী কর্তৃক বিশেষ সম্মানে ভুষিত বাংলাদেশি কমিউনিটি নেতা দবিরুল ইসলাম চৌধুরী (ওবিই) ও জিল্লুর হোসেনকে (এমবিই) সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সুনামগঞ্জের দিরাই থানা ডেভলপমেন্ট অর্গানাইজেশন ইউকে’র উদ্যোগে মঙ্গলবার (৯ আগস্ট) রাতে ইস্ট লন্ডনের কমার্শিয়াল রোডস্থ এন্টারপ্রাইজ একাডেমিক স্কুল হলে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংগঠনের চেয়ারপারসন মিলিক মিয়া চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিপ্লব সরদারের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন টাওয়ার হ্যামলেটস বারার নির্বাহী মেয়র মি. জন বিগস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, টাওয়ার হ্যামলেটস বারার সাবেক মেয়র ও দিরাই থানা ডেভেলপমেন্ট অর্গানইজেশন ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আজিজ সরদার (বিইএম), সংগঠনের সাবেক সভাপতি নাজমুল হোসেন চৌধুরী চাঁন মিয়া, সাবেক সভাপতি আব্দুল কাইয়ূম, সাবেক সভাপতি ফিরুজুল হক ও আতিকুল ইসলাম চৌধুরী।

এছাড়া বক্তব্য দেন, প্রফেসর মাহবুব হোসেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, গিয়াস উদ্দিন মাস্টার, চাঁদ মিয়া, সাবেক সাধারণ সম্পাদক হারুন মিয়া, সাবেক সাধারণ সম্পাদক বেলাল রেজা খান, সাবেক সাধারণ সম্পাদক খালেদ রেজা খান, মিজানুর রহমান চৌধুরী, সেলিম সরদার, সাবেক সাধারণ সম্পাদক নিয়াজুল ইসলাম চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আবুল হাসনাত, সাবেক সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদ ও লোকমান হাকিম।

সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথি দবিরুল ইসলাম চৌধুরী (ওবিই) ও জিল্লুর হোসেনকে ফুল দিয়ে বরণ এবং ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করেন লেচু মিয়া, আক্তার হোসেন ছবি, বুলন মিয়া, ফারুক মিয়া চৌধুরী, শফিকুল ইসলাম, সাদিকুর রহমান, সৈয়দ জিয়াউর রহমান, সিজিল মিয়া, টিপু চৌধুরী ও আব্দুল কাদির।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান তেলাওয়াত করেন আলী আহমদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রমিজ উদ্দিন, আব্দুল আউয়াল, বদরুল ইসলাম চৌধুরী, আবুল খায়ের, হুমায়ূন খান, পাপেল মিয়া, জগলু মিয়া, মুক্তাদির চৌধুরী, আব্দুর রহিম, জুনেদ চৌধুরী, আব্দুল ওদুদ সরদার, শাহীন সরদার, শফিকুল ইসলাম, মুজিবুর রহমান হাসান প্রমুখ।

সংবর্ধনা শেষে সুনামগঞ্জের ১১টি উপজেলা নিয়ে লন্ডনে অনুষ্ঠিত নৌকা বাইচ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দিরাই উপজেলা দলের সকল সদস্যকে দিরাই থানা ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকে’র পক্ষ থেকে মেডেল প্রদান করা হয়।


এএইচ/আরআর-০৩