বিতর্কিত রেফারিং নিয়ে অসন্তুষ্ট বসুন্ধরা কোচ

খেলা ডেস্ক


আগস্ট ২৫, ২০২১
০২:৩৫ পূর্বাহ্ন


আপডেট : আগস্ট ২৫, ২০২১
০২:৩৫ পূর্বাহ্ন



বিতর্কিত রেফারিং নিয়ে অসন্তুষ্ট বসুন্ধরা কোচ
এএফসি কাপ


এএফসি কাপ গ্রুপ পর্বে অপরাজেয় দল বসুন্ধরা কিংস। কিংসদের স্বপ্ন ছিল এএফসি কাপে দক্ষিণ এশিয়ার সেরা হওয়ার। তবে শেষ পর্যন্ত পরবর্তী রাউন্ড আন্তঃআঞ্চলিক পর্বে যাওয়া হলো না তাদের। মোহনবাগানের কাছে থমকে গেছে তাদের স্বপ্ন।

ভারতীয় ক্লাব মোহনবাগানের বিপক্ষে ১-১ গোলে ড্র করায় পরবর্তী রাউন্ডে খেলার স্বপ্ন শেষ হয়ে গেছে বাংলাদেশ চ্যাম্পিয়নদের। তবে ড্র করে পরবর্তী রাউন্ড নিশ্চিত করেছে মোহনবাগান।

ম্যাচের টার্নিং পয়েন্ট বসুন্ধরা কিংসের ডিফেন্ডার সুশান্ত ত্রিপুরার লাল কার্ড। প্রথমার্ধের শেষ মুহূর্তে তার লাল কার্ড পাওয়াকেই বড় ঘটনা বলছেন কিংস কোচ। এই লাল কার্ডই  টুর্নামেন্ট থেকে তাদের ছিটকে দিয়েছে। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে রেফারিং নিয়ে অসন্তোষ প্রকাশ করেন বসুন্ধরা কোচ অস্কার ব্রুজেন।  

বসুন্ধরার স্প্যানিশ কোচ অসন্তোষ প্রকাশ করে বলেন, ‌রেফারিং নিয়ে অনেক কিছুই বলার আছে। রেফারিং নিয়ে আমি কিছু বললে কয়েক ম্যাচ নিষিদ্ধও হতে পারি।‌ খেলার জয়-পরাজয় ছাপিয়ে আলোচনায় আসে রেফারিং। সুশান্তকে লাল কার্ড দেখানোর বিষয়টি বিতর্কিত। বিতর্কিত এই সিদ্ধান্তটি ম্যাচের রং পাল্টে দিয়েছে বলে মন্তব্য করে বসুন্ধরার স্প্যানিশ কোচ। 

এ ড্রয়ের ফলে ৩ ম্যাচে পয়েন্ট 'ডি' গ্রুপে এখন ৫ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে বসুন্ধরা। সমানসংখ্যক ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে মোহনবাগান।

এএন/০২