মাঠ থেকে খেলোয়াড়দের বের করে আনা পাগলামি: ফিফা সভাপতি

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ০৭, ২০২১
০৬:৫৯ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০৭, ২০২১
০৬:৫৯ অপরাহ্ন



মাঠ থেকে খেলোয়াড়দের বের করে আনা পাগলামি: ফিফা সভাপতি
দক্ষিণ আমেরিকার সবচেয়ে গৌরবময় দু’টি দল ব্রাজিল ও আর্জেন্টিনা


কোপা আমেরিকার প্রায় দুই মাস পর বিশ্বকাপ বাছাইপর্বে আবারও মুখোমুখি হয় দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা। কাতার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে বাংলাদেশ সময় রবিবার দিবাগত রাত ১টায় মাঠে নামে দুই দল। কোয়ারেন্টাইন বিতর্কে ম্যাচ মাঠে গড়ানোর ৫ মিনিটের মাথায় বন্ধ হয়ে যায়। সাইডলাইনে চলে হাতাহাতি ও বাকবিতণ্ডা। একটা সময় আর্জেন্টিনার খেলোয়াড়রা মাঠে ছেড়ে উঠে যান। শেষ পর্যন্ত ম্যাচটি মাঝপথে বাতিল হয়ে যায়।

ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচ স্থগিত হওয়ার ঘটনায় তদন্ত শুরু করেছে ফিফা। তবে খেলা চলাকালীন স্বাস্থ্য কর্মকর্তা ও পুলিশ বাহিনী মাঠে প্রবেশ করে যেভাবে খেলোয়াড়দের বের করে আনার চেষ্টা করেছে, তাকে পাগলামি বলেছেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনিও।

ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনিও বলেন, দক্ষিণ আমেরিকার সবচেয়ে গৌরবময় দু’টি দল ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচে কী ঘটেছে, তা আমরা দেখেছি। কিছু কর্মকর্তা, পুলিশ, নিরাপত্তা কর্মীরা খেলোয়াড়দের তুলে আনার জন্য খেলা শুরুর কয়েক মিনিট পরেই মাঠে ঢুকে পড়ে। এটি পাগলাটে ঘটনা। কিন্তু আমাদের এই চ্যালেঞ্জগুলো, সমস্যাগুলো মোকাবেলা করতে হবে, কোভিড সংকটের সময়ে যেগুলো সবার আগে আসে।

এএন/০৬