নাপোলির মাঠে হারল জুভেন্টাস

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ১২, ২০২১
০১:০৮ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১২, ২০২১
০১:০৮ পূর্বাহ্ন



নাপোলির মাঠে হারল জুভেন্টাস


ইতালিয়ান সেরি আয় ব্যর্থতার বৃত্ত থেকে কিছুতেই যেন বেরুতে পারছে না জুভেন্টাস। এবার নাপোলির বিপক্ষে হেরে গেছে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল।

দিয়েগো আরমান্দো মারাদোনা স্টেডিয়ামে শনিবার লিগ ম্যাচটি ২-১ গোলে জিতেছে নাপোলি। আলভারো মোরাতা ইজুভেন্টাসকে এগিয়ে নেওয়ার পর সমতা টানেন মাত্তেও পলিতানা। শেষ দিকে স্বাগতিকদের জয়সূচক গোলটি করেন কোলিবালি।

ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে চলে যাওয়ার পর টানা দুই ম্যাচে হারল জুভেন্টাস। প্রথম রাউন্ডে উদিনেজের বিপক্ষে দুই গোলে এগিয়ে যাওয়ার পরও ২-২ ড্র করা দলটি পরের ম্যাচে নবাগত এম্পোলির বিপক্ষে ১-০ গোলে হেরেছিল।

গত মৌসুমটাও জুভেন্টাসের কেটেছিল হতাশায়। ইন্টার মিলানের কাছে শিরোপা খুইয়ে সেরি আয় শেষ হয় তাদের টানা ৯ মৌসুমের আধিপত্য। কোচ আন্দ্রেয়া পিরলোকে বরখাস্ত করে দ্বিতীয় দফায় দলটির দায়িত্ব দেওয়া হয় আল্লেগ্রিকে। 

প্রতিপক্ষের ভুলে ম্যাচের দশম মিনিটেই এগিয়ে যায় জুভেন্টাস। স্বাগতিক এক ডিফেন্ডার বলের নিয়ন্ত্রণ হারালে ডি-বক্সে ঢুকে দুরূহ কোণ থেকে গোলরক্ষককে পরাস্ত করেন স্প্যানিশ ফরোয়ার্ড মোরাতা।

৫৭ মিনিটে সমতায় ফেরে স্বাগতিকরা। লরেন্সো ইনসিনিয়ের শট জুভেন্টাস গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি ঠেকালেও বল নিয়ন্ত্রণে রাখতে পারেননি। কাছ থেকে জাল খুঁজে নেন পলিতানা।

সফরকারীদের ওপর চাপ ধরে রাখা নাপোলি নির্ধারিত সময়ের পাঁচ মিনিট বাকি থাকতে পায় জয়সূচক গোলটি। 

তিন ম্যাচে শতভাগ সাফল্যে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে নাপোলি। সমান ম্যাচে ১ পয়েন্ট নিয়ে ১৪তম স্থানে নেমে গেছে জুভেন্টাস।

এএন/০৩