জুভেন্টাস ৩-০ গোলে হারাল মালমোকে

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ১৫, ২০২১
১১:২২ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০২১
১১:২৩ পূর্বাহ্ন



জুভেন্টাস ৩-০ গোলে হারাল মালমোকে
চ্যাম্পিয়ন্স লিগ


ক্রিশ্চিয়ানো রোনালদো চলে যাওয়ার পর চ্যাম্পিয়ন্স লিগে প্রথম খেলতে নামল জুভেন্টাস। পর্তুগিজ তারকার শূন্যতা বুঝতেই দিলেন না আলেক্স সান্দ্রো, পাওলো দিবালা, আলভারো মোরাতারা। ইউরোপ সেরার আসরে মালমোকে ৩ গোলের ব্যবধানে হারিয়ে শুভ সূচনা করল জুভেন্টাস।

মঙ্গলবার প্রতিপক্ষের মাঠে ম্যাচে ধীরে ধীরে ফিরে আসে জুভেন্টাস। ম্যাচের ২৩ মিনিটে জুভেন্টাস পেয়ে যায় গোলের দেখা। ডান দিক থেকে রদ্রিগো বেন্তাকুরের ক্রসে এক সতীর্থ মাথা ছোঁয়াতে ব্যর্থ হলেও গোলমুখে থাকা সান্দ্রোর হেড মালমোর গোলরক্ষককে ফাঁকি দেয়। প্রথমার্ধের শেষ মিনিটে স্পেনের এই ফরোয়ার্ড বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় জুভেন্টাস। স্পট কিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন দিবালা।

প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান ৩-০ করেন মোরাতা। বক্সে এক ডিফেন্ডার বল ঠিকমতো ক্লিয়ার করতে পারেননি। দ্রুত চিপ শটে আগুয়ান গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল জাড়ে জড়ান স্পেনের ফরোয়ার্ড।

বিরতি থেকে ফিরে ৬৯ মিনিটে গোলরক্ষককে কাটিয়ে জালে বল পাঠিয়েছিলেন বদলি নামা মোইজে কিন। কিন্তু অফসাইডের কারণে গোলটি বাতিল হয়ে যায়।  

বাকি সময়ে ব্যবধান বাড়াতে না পারলেও চলতি সিরি'আ লিগে তিন ম্যাচ জয়হীন থাকা জুভেন্টাস চ্যাম্পিয়ন লিগ শুরু করল জয় দিয়ে।

এএন/০৫