অ্যাস্টন ভিলায় ধরাশায়ী ম্যানচেস্টার ইউনাইটেড

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ২৬, ২০২১
০১:৪৫ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০২১
০৪:৪৯ অপরাহ্ন



অ্যাস্টন ভিলায় ধরাশায়ী ম্যানচেস্টার ইউনাইটেড


ঘরের মাঠে অ্যাস্টন ভিলার কাছে ধরাশায়ী হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটি ড্র করার সুবর্ণ সুযোগ ছিল স্বাগতিকদের। শেষ মুহূর্তে তারা পেনাল্টি পেয়েছিল। একাদশে ছিলেন পেনাল্টি মাস্টার রোনালদো। কিন্তু সবাইকে অবাক করে গোলপোস্টে শট নেন ব্রুনো ফার্নান্দেজ। অনেকের ধারণা সত্যি প্রমাণিত করে তার সেই পেনাল্টি শট মিস হয়ে যায়। শনিবার ১-০ গোলের দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে অ্যাস্টন ভিলা।

লিগে সর্বশেষ ১৮বারের দেখায় ইউনাইটেডের বিপক্ষে অ্যাস্টন ভিলা এই প্রথম জয়ের দেখা পেল। ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচের শুরু থেকেই আক্রমণ শানিয়ে যাচ্ছিল ইউনাইটেড। কিন্তু কিন্তু ২৮টি শটের মধ্যে ১৩টিই প্রতিপক্ষের রক্ষণভাগের গায়ে লেগে ফিরেছে। বাকি ১৫টি শটের মধ্যে মাত্র ৪টি ছিল গোলবক্সে। রোনালদো ৪টি শট নিয়েছিলেন আর পেনাল্টিসহ ফার্নান্দেজ নিয়েছিলেন ৬টি শট। এগুলোর একটির লক্ষ্যও পোস্টে ছিল না। 

প্রথমার্ধ গোলশূন্যভাবে শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধেও প্রায় একই ঘটনা ঘটতে যাচ্ছিল। কিন্তু ৮৮ মিনিটে গোল করে অ্যাস্টন ভিলাকে এগিয়ে দেন ডিফেন্ডার কোর্টনি হস। যোগ করা সময়ে তার কারণেই পেনাল্টি পায় ইউনাইটেড। পেনাল্টির জন্য বিখ্যাত রোনালদো দলে থাকলেও সবাইকে অবাক করে শট নিতে দেখা যায় ফার্নান্দেজকে। যথারীতি সেটা লক্ষ্যভ্রষ্ট হয়। পেশাদার ক্যারিয়ারে এই প্রথম পেনাল্টি থেকে শট পোস্টে রাখতে পারেননি ফার্নান্দেজ। ওল্ড ট্র্যাফোর্ডকে স্তব্ধ করে দিয়ে উল্লাসে মেতে ওঠে অ্যাস্টন ভিলা।

এএন/০৩