মেসির আর্জেন্টিনাকে আটকে দিয়েছে প্যারাগুয়ে

খেলা ডেস্ক


অক্টোবর ০৮, ২০২১
০৬:৫১ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ০৮, ২০২১
০৬:৫১ অপরাহ্ন



মেসির আর্জেন্টিনাকে আটকে দিয়েছে প্যারাগুয়ে


টানা ২৩ ম্যাচে অপরাজিত মেসির আর্জেন্টিনাকে আটকে দিয়েছে প্যারাগুয়ে। দক্ষিণ আমেরিকা অঞ্চলের ২০২২ বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। প্যারাগুয়ের বিপক্ষে প্রত্যাশিত জয় না পাওয়ায় দায়ী করা হচ্ছে মাঠকে। আর্জেন্টিনার খেলোয়াড়দের মতে মাঠ ভালো অবস্থায় ছিল না। 

প্যারাগুয়ের রাজধানী আসুনসিওনের মাঠে আজ শুক্রবার সকালে স্বাগতিকদের সঙ্গে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মুখোমুখি হয়েছিল কোপা আমেরিকার শিরোপাজয়ীরা। পূর্ণ তিন পয়েন্ট না পাওয়ার কারণ প্যারাগুয়ের জমাট রক্ষণ ভাঙতে ব্যর্থ হয়েছে আর্জেন্টাইন আক্রমণভাগ। তবে তাদের ব্যর্থতা না দেখে আর্জেন্টাইন খেলোয়াড়ররা গোলশূন্য ড্রয়ের পেছনে দায় দেখছেন প্যারাগুয়ের মাঠকে!

মাঠ খেলার জন্য একেবারেই উপযোগী ছিল না বলে উঠে এসেছে বিভিন্ন আর্জেন্টাইন খেলোয়াড়দের কথায়। গোলকিপার এমিলিয়ানো মার্তিনেজ নিজের কাজ ঠিকমতো করতে পারলেও তার আক্রমণভাগের সতীর্থরা গোল করতে পারেননি। কেন পারেননি, সেটাও বোঝার চেষ্টা করেছেন অ্যাস্টন ভিলার এই গোলকিপার। ইনস্টাগ্রামে মার্তিনেজ বলেছেন, 'এ মাঠে খেলাটা কঠিন ছিল। তবে আমরা আমাদের মান বুঝিয়েছি। শতভাগ উজাড় করে খেলেছি।'

৯ ম্যাচ শেষে ২৭ পয়েন্ট নিয়ে এই অঞ্চলের শীর্ষে রয়েছে ব্রাজিল। সমান ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আর্জেন্টিনা।

এএন/০৪