নেপালের বিপক্ষে ম্যাচে নেই ইয়াসিন আরাফাত

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ০৯, ২০২১
১২:০৯ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ০৯, ২০২১
১২:০৯ পূর্বাহ্ন



নেপালের বিপক্ষে ম্যাচে নেই ইয়াসিন আরাফাত

কার্ড খড়গে মালদ্বীপের বিপক্ষে খেলতে পারেননি বিশ্বনাথ ঘোষ ও উইঙ্গার রাকিব হোসেন। নেপালের বিপক্ষে বাংলাদেশের ডু অর ডাই ম্যাচ। ফাইনাল খেলতে হলে ওই ম্যাচে জিততেই হবে জামাল ভূঁইয়াদের। কিন্তু তার আগে দু:সংবাদ লাল সবুজের শিবিরে। কার্ডজনিত কারণে খেলতে পারবেন না ডিফেন্ডার ইয়াসিন আরাফাত।

যার গোলে বাংলাদেশ ভারতের বিপক্ষে এক পয়েন্ট পেয়েছিল। শ্রীলংকার বিপক্ষে প্রথম ম্যাচে কার্ড দেখেছিলেন ইয়াসিন। দ্বিতীয় কার্ড দেখেন মালদ্বীপের বিপক্ষে ম্যাচে। ইয়াসিন ছাড়াও এই ম্যাচে কার্ড দেখেছেন অধিনায়ক জামাল ভূঁইয়া, তারিক কাজীসহ আরও দুই ফুটবলার। টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী দুই কার্ড দেখলে পরবর্তী ম্যাচ নিষিদ্ধ।

সেই হিসেবে নেপাল ম্যাচে গ্যালারিতে থাকতে হবে ইয়াসিনকে। তবে দলে ফিরবেন উইঙ্গার রাকিব হোসেন ও ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ। ১৩ অক্টোবর নেপালের বিপক্ষে সাফে শেষ ম্যাচ বাংলাদেশের। টানা তিন ম্যাচ খেলার পর দুই দিন শিষ্যদের বিশ্রাম দিয়েছেন স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোন।

হোটেলে জিম, সুইমিং করে ফিটনেস ঠিক রাখবেন জামালরা। রোববার থেকে মাঠের অনুশীলনে ফিরবেন তারা। ওইদিন নেপাল ও ভারত এবং মালদ্বীপ ও শ্রীলংকা ম্যাচের পরেই টুর্নামেন্টের ফাইনালের সমীকরণ অনেকটা স্পষ্ট হয়ে যাবে।

আরসি-০১