পিএসজির দলে থাকছেন না মেসি

খেলা ডেস্ক


নভেম্বর ০২, ২০২১
০৯:১৫ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ০২, ২০২১
০৯:১৬ অপরাহ্ন



পিএসজির দলে থাকছেন না মেসি

লিওনেল মেসি । -ফাইল ছবি

পিএসজিতে সময় মোটেও ভালো যাচ্ছে না লিওনেল মেসির। লিগে গোল পাচ্ছেন না। সর্বশেষ ম্যাচে লিলের বিপক্ষে খেলা শেষের অনেক আগেই তাকে তুলে নেন কোচ মরিসিও পচেত্তিনো। পিএসজিতে যে তিন গোল করেছেন, তার সবগুলোই চ্যাম্পিয়ন্স লিগে। সেই চ্যাম্পিয়ন্স লিগে যখন রাজেন বলস্পোর্ট লাইপজিগের বিপক্ষে মুখোমুখি হবে পিএসজি-সেই দলে থাকবেন না মেসি!

হ্যামস্ট্রিং সমস্যার কারণে আগের ম্যাচে লিলের বিপক্ষে অর্ধেক না যেতেই তুলে নেওয়া হয় তাকে। সে কারণে সোমবার অনুশীলনে আসেননি তিনি। এবার দলটি নিশ্চিত করল, স্কোয়াডেও থাকা হচ্ছে না তার।

আজ মঙ্গলবার (২ নভেম্বর) এক বিবৃতিতে মেসির বিষয়ে বিষয়টি জানায় পিএসজি। সেখানে বলা হয়, ‘লিওলেন মেসির বাম পায়ের হ্যামস্ট্রিং মাসলে অস্বস্তি আছে, সঙ্গে একটা ছোট চোটের কারণে হাঁটুতেও ব্যথা আছে।’ এই জোড়া চোটই মেসিকে ছিটকে দিয়েছে আগামীকাল রাতের ম্যাচ থেকে।

মেসি না থাকলেও পিএসজি ভক্তদের জন্য সুখবর, কিলিয়ান এমবাপে ফিরেছেন দলে। কানে ইনফেকশনের কারণে তিনি পিএসজির সবশেষ ম্যাচে লিলের বিপক্ষে খেলতে পারেননি তিনি। তবে তিনি এখন পুরোপুরি সুস্থ। আর তাই লাইপজিগের বিপক্ষে তাকে স্কোয়াডে রেখেছে ফরাসি দলটি।

এমবাপে ফিরলেও সার্জিও রামোসের ফেরার কোনো লক্ষণই নেই। হাঁটুর চোট থেকে এখনো সেরে ওঠেননি তিনি। এ কারণে চ্যাম্পিয়ন্স লিগে লাইপজিগের বিপক্ষেও স্কোয়াডে রাখা হয়নি তাকে। এদিকে মার্কো ভেরাত্তি আর লিয়ান্দ্রো পারেদেসও চোট থেকে এখনো পুরোপুরি সেরে ওঠেননি, তাদেরও জায়গা হয়নি এই স্কোয়াডে।


এএফ/০২