@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্যে পৌঁছেছেন নাদেল
সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্যে পৌঁছেছেন নাদেল

যুক্তরাজ্য প্রতিনিধি


নভেম্বর ০৩, ২০২১
১০:৪১ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ০৩, ২০২১
১০:৪১ অপরাহ্ন



সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্যে পৌঁছেছেন নাদেল

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এক সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্যে পৌঁছেছেন। 

বুধবার (৩ নভেম্বর) তিনি লন্ডনের হিথ্রো বিমানবন্দরে পৌঁছান। এ সময় হিথ্রো বিমানবন্দরে বিপুলসংখ্যক নেতাকর্মী তাকে স্বাগত জানান। পরবর্তীতে বিমানবন্দরের নিকটস্থ একটি রেস্টুরেন্টে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেন তিনি। 

সভায় সভাপতিত্ব করেন সাবেক ছাত্র নেতা সৈয়দ তাহমিমুল হক ও পরিচালনা করেন মোয়াজ্জেম হোসেন চৌধুরী রিপন । 

এ সময় শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জলবায়ু সম্মেলনে যোগদান বর্তমান বিশ্বের জন্য ইতিবাচক ধারার সূচনা করবে । তিনি আরও বলেন, নেত্রী আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যেন আমি সুচারুভাবে সম্পন্ন করতে পারি। এজন্য সবাই দোয়া করবেন এবং যার যার অবস্থান থেকে আমাকে সহযোগিতা করবেন। বক্তব্যকালে তিনি বৃহত্তর সিলেট অঞ্চলে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমও তুলে ধরেন।

সভায় আরও বক্তব্য দেন আহাদ চৌধুরী বাবু, ফারুক আলী, সাবেক ভিপি খসরুজ্জামান খসরু, মকসুদ রহমান, আশরাফুল ইসলাম, ছাত্রনেতা খসরুজ্জামান খসরু, আনিসুজ্জামান আজাদ, সৈয়দ  মোস্তাক আহমেদ খোকন, সৈয়দ সাদেক, শায়েক আহমেদ, দীপঙ্কর তালুকদার, আবুল কালাম রাজু, আক্তার হসেন, আবুল লেইছ, স্বপন আহমেদ, ফখর উদ্দিন, রুবেল আহমেদ এবং জুয়েল আহমেদ। 

বিমানবন্দরে তাকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধু ও সাধারণ সম্পাদক সেলিম খান।

বিএ-০২