অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের পুর্ণাঙ্গ কমিটি গঠন

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ০৯, ২০২১
০২:৩৫ পূর্বাহ্ন


আপডেট : ডিসেম্বর ০৯, ২০২১
০২:৩৭ পূর্বাহ্ন



অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের পুর্ণাঙ্গ কমিটি গঠন


ইউরোপ প্রবাসী সাংবাদিকদের সংগঠন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব (আয়েবাপিসির) পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। রবিবার (৫ ডিসেম্বর) অনলাইনে ভার্চুয়াল সভার মাধ্যমে ২০২১-২৩ সালের জন্য এ পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন তারা। পুর্ণাঙ্গ কমিটিতে জার্মান প্রবাসী হাবিবুর রহমান হেলালকে সভাপতি ও ইতালি প্রবাসী জাকির হোসেন সুমনকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি : এনায়েত হোসেন সোহেল (ফ্রান্স) সহ-সভাপতি : সেলিম উদ্দিন (যুক্তরাজ্য), জাহিদ আলম মাসুদ (যুক্তরাজ্য) নাঈম হাসান পাভেল (যুক্তরাজ্য) মেজবাহ উদ্দিন (ইতাল), শাহীন খলিল কাউসার (ইতালি) ও মো. জিয়াউর রহমান খান সোহেল (ইতালি), যুগ্ম সাধারণ সম্পাদক মো. আল-আমিন (ইতালি), সাবুল আহমেদ (ফ্রান্স), জহুরুল ইসলাম মুন (পর্তুগাল) ও এইচ এম দবির তালুকদার (স্পেন), কোষাধ্যক্ষ : মনির হোসেন (পর্তুগাল), সাংগঠনিক সম্পাদক : ফখরুদ্দীন রাজি (স্পেন), শাহ মোহাম্মদ তানভীর আহমদ (পর্তুগাল), ইসমাইল হোসেন স্বপন (ইতালি), শাহ সোহেল আহমেদ (ফ্রান্স), কামরুজ্জামান ভূঁইয়া ডালিম (গ্রীস) ও সজিব আহমেদ (মাল্টা) দপ্তর সম্পাদক: আল-আমিন হোসেন (ইতালি), প্রচার সম্পাদক : নুরুল আলম জনি (ইতালি), তথ্য বিষয়ক সম্পাদক : সামসুজ্জামান উদয় (জার্মানী), সাংস্কৃতিক সম্পাদক : মোহাম্মদ উল্লাহ সোহেল (ইতালি), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক : কাজী মাহফুজ রানা (ইতালি), ক্রীড়া বিষয়ক সম্পাদক : মনিরুজ্জামান টিটু (স্পেন), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক : খন্দকার মেভিজ পরমা (গ্রীস), অভিবাসন বিষয়ক সম্পাদক : শাহ ইমরুল হাসান (গ্রীস), সমাজসেবা বিষয়ক সম্পাদক : আবদুল গাফফার আমান (সুইজারল্যান্ড), ধর্ম বিষয়ক সম্পাদক : কবির আহমেদ (অস্ট্রিয়া), নির্বাহী সদস্য : মনিরুজ্জামান মনির (ইতালি), মাহবুবুর রহমান (অস্ট্রিয়া), কমরেড খোন্দকার (ইতালি), জহিরুল ইসলাম (গ্রীস), ফয়জুল হক রানা (স্পেন), মোহাম্মদ তাহির হোসেন (পর্তুগাল), মাইদুল ইসলাম খান (অস্ট্রিয়া), নাজনীন আখতার (ইতালি),

উপদেষ্টা মন্ডলী : প্রধান উপদেষ্টা মাহবুবুর রহমান (অস্ট্রিয়া), উপদেষ্টা হাবীব চৌধুরী (ইতালি), এ কে এম জহিরুল ইসলাম (স্পেন), ড. মোহাম্মদ মুক্তার হোসেন (ইতালি), সৈয়দ কামরুল সারোয়ার (ইতালি) ও লোকমান হোসেন (স্পেন)।

এএন/০১