শিক্ষকদের খাবার ভিসির কাছে পৌঁছে দিল গার্ড

শাবি প্রতিনিধি


জানুয়ারি ২৫, ২০২২
০৪:৪৪ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৫, ২০২২
০৫:২৩ অপরাহ্ন



শিক্ষকদের খাবার ভিসির কাছে পৌঁছে দিল গার্ড

উপাচার্যকে খাবার পাঠিয়েছেন শিক্ষকরা। তবে তারা সরাসরি বাসভবনে গিয়ে খাবার দিতে পারেন নি।  বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীদের মাধ্যমে খাবার পৌঁছে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) একদল শিক্ষক উপাচার্যের জন্য খাবার নিয়ে বাসভবনের ফটকে আসেন কিন্তু আন্দোলনরত শিক্ষার্থীরা শিক্ষকদের ভেতরে প্রবেশ করতে দেন নি। পরে নিরাপত্তাপ্রহরীদের মাধ্যমে খাবারের প্যাকেট উপাচার্যের বাসভবনে পৌঁছে দেওয়া হয়।

শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক তুলসী কুমার দাস বলেন, ভিসি স্যার কয়দিন ধরে অসুস্থ। তাই আমরা খাবার নিয়ে তাকে দেখতে এসেছি। তবে শিক্ষার্থীরা আমাদের ভেতরে যেতে দিচ্ছে না। আমারা শিক্ষার্থীদের আবারো আলোচনার জন্য আহবান জানিয়েছি।

আন্দোলনরত শিক্ষার্থীরা বলেন, আমাদের ভিসি অসুস্থ হলে তিনি মেডিকেলে যেতে পারেন। আমরা সহযোগিতা করব, তবে খাবার  নিয়ে ভেতরে যেতে দিতে পারছি না। আমরা কোনো অহিংসতার দিকে যেতে চাই না। তাই গার্ডদের মাধ্যমে আমরা খাবার পাঠানোর ব্যবস্থা করে দিয়েছি। আর ভিসি পদত্যাগ না করা পর্যন্ত আমরা কোনো আলোচনায় যেতে চাই না।

এসময় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ মহিবুল আলমসহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন। এর আগে সোমবার (২৪ জানুয়ারি) সিলেট সিটি কর্পোরেশনের দুই কাউন্সিলর এবং শিক্ষকদের খাবার ফিরিয়ে দেন শিক্ষার্থীরা।

এইচ এন/বি এন-০৯