নগরের স্কুল শিক্ষার্থীকে উত্যক্তের ঘটনার গ্রেপ্তার এক

নিজস্ব প্রতিবেদক


জানুয়ারি ২৯, ২০২২
১০:৩৭ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৯, ২০২২
১০:৩৭ অপরাহ্ন



নগরের স্কুল শিক্ষার্থীকে উত্যক্তের ঘটনার গ্রেপ্তার এক

সিলেট নগরে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে উত্যক্তের ঘটনায় সুলতান আহমদ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। উত্যক্তের ঘটনার প্রতিবাদ করায় এক আইনজীবীকে মারধরের অভিযোগও পাওয়া গেছে।

জানা গেছে, গত এক মাস ধরে নগরের মেন্দিবাগ এলাকায় পরিবারসহ ভাড়াটে হিসেবে বসবাস করতে ওই স্কুল ছাত্রী। গত কয়েকদনি ধরে অভিযুক্ত সুলতান আহমদ স্কুল ছাত্রীকে নানাভাবে শ্লীলতাহানী করত।

বিষয়টি জানার পর ওই ছাত্রীর মামা সিলেটের এক আইনজীবী আজ শনিবার (২৯ জানুয়ারি) বিকেল ৩টার দিকে মেন্দিবাগ এলাকার মেসার্স ইমরান স্টোরের কর্মচারী সুলতানের কাছে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে তিনি ক্ষেপে যান। এ সময় সুলতান, এবং তার পক্ষ নিয়ে সেই দোকানের মালিক আব্দুল করিম এবং স্থানীয় কয়েকজন যুবক আইনজীবীকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন।

খবর পেয়ে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে সুলতানকে গ্রেপ্তার করে। পরে এ ঘটনায় ওই আইনজীবী বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তার সুলতান আহমদ মেন্দিবাগ এলাকার মেসার্স ইমরান স্টোরের কর্মচারী ও সিলেটের গোয়াইনঘাট উপজেলার ধর্মপাশা লাফনাউট গ্রামের ওলিউর রহমানের ছেলে। মামলায় ইমরান স্টোরের মালিক আব্দুল করিম, আব্দুল হান্নান, আব্দুল মান্নান ও জাকারিয়া আহমদ নামের আরও চারজনকে আসামি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী মাহমুদ বলেন, ‘স্কুল ছাত্রীকে ইভটিজিং করার ঘটনায় মামলা হয়েছে। মামলার এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।’

এনএইচ/আরসি-১৪