@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | ভালোবাসা দিবসে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে সাস্টিয়ানদের মিলনমেলা
ভালোবাসা দিবসে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে সাস্টিয়ানদের মিলনমেলা

শাবিপ্রবি প্রতিনিধি


ফেব্রুয়ারি ১৪, ২০২২
০৭:৪৪ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৪, ২০২২
০৭:৪৪ অপরাহ্ন



ভালোবাসা দিবসে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে সাস্টিয়ানদের মিলনমেলা

ভালোবাসা দিবস উপলক্ষে পরিবার-পরিজন নিয়ে এক মিলনমেলার আয়োজন করেছেন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে বসবাসরত সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা। 

রবিবার (১৩ ফেব্রুয়ারি) ডিসি মেট্রো এরিয়ার স্ট্রারলিং  সিটির ‘রয়েল প্লাম রেস্টুরেন্টে’ এক বর্ণিল অনুষ্ঠানের অংশ নেন তারা।

সারাদিনের কর্মব্যস্ততা শেষে সন্ধ্যার পর থেকেই পরিবার-পরিজন নিয়ে উপস্থিত হন সবাই। গল্প-আড্ডা আর গানে মেতে থাকেন রাত ৯টা পর্যন্ত। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শুরু থেকে বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা স্ত্রী-সন্তানসহ অংশ গ্রহণ করেন।

সিভিল অ্যান্ড এনভারনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক শিক্ষার্থী আমিনুল ইসলাম বলেন, আমরা প্রতিবছরই বিভিন্ন সময়ে সাবেক সাস্টিয়ানরা মিলে নানা অনুষ্ঠানের আয়োজন করে থাকি। সামনে সামারে পিকনিক আয়োজনের পরিকল্পনা রয়েছে।

সাবেক শিক্ষার্থী মনির ভূইয়া বলেন, সাস্টিয়ান মানে এক ভ্রাতৃত্বের নাম। ক্যাম্পাসের ফেলে আসা দিনের কথা স্মৃতিচারণ হয় সিনিয়র-জুনিয়রের মিলনমেলায়। 

ফাহমিদা বেগম সুমি বলেন, সবার সাথে দেখা করে খুবই ভালো লেগেছে। গল্প-আড্ডায় মেতে ছিলাম সারাক্ষণ। ক্যাম্পাসের দিনগুলোর কথা স্মরণ হয় সবার সঙ্গে দেখা হলে।

পদার্থবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী মো. বাসিত মামুন বলেন, ডিসি মেট্রো এলাকায় বসবাসরত সকল সাবেক সাস্টিয়ানদের মধ্যে সহযোগিতা ও সম্প্রীতিমূলক সম্পর্ক বজায় রাখতে প্রতিবছরই আমরা নানান অনুষ্ঠানের আয়োজন করে থাকি। এ মাসের শেষের দিকে আমরা পিঠা উৎসবের আয়োজন করব।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেদওয়ান চৌধুরী, মাহবুব রানা, ওকিল নাগ, সালমা আক্তার শিপনসহ বিভিন্ন ব্যাচের সাবেক শিক্ষার্থীরা।

এইচএন/আরসি-০৫