সিলেটে প্রথম দেখায় আবাহনীর কাছে হারল মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক


ফেব্রুয়ারি ২৩, ২০২২
০৮:০৫ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ২৩, ২০২২
০৮:৫০ অপরাহ্ন



সিলেটে প্রথম দেখায় আবাহনীর কাছে হারল মোহামেডান

শুরুটাই হয়েছিল আক্রমণ দিয়ে। সুযোগও পেয়েছিল মোহামেডান। কিন্তু কাজে লাগাতে পারেননি সাদাকালোর ফুটবলাররা। সময় যত গড়াতে থাকে, দু দলের আক্রমণের ধার বাড়তে থাকে। তবে সুযোগ হাতছাড়া করেননি আবাহনীর সোহেল রানা। তার দেওয়া গোলে চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানকে ১-০ গোলে হারিয়ে মাঠ ছাড়ে আকাশী-নীলরা।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে মৌসুমের প্রথম ঢাকা ডার্বিতে মাঠে নামে আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। সিলেট জেলা স্টেডিয়ামে বুধবার সন্ধ্যা সাড়ে ৫টায় ম্যাচটি শুরু হয়। 

ঐতিহ্যে মোড়ানো দু’দলের এই লড়াইয়ে প্রথমার্ধের ৭ মিনিটে হলুদ কার্ড দেখাতে হয়েছে রেফারি আলমগীর সরকারকে। যার শুরুটা ম্যাচের চতুর্থ মিনিটে। প্রথম কর্ণার নিতে যাওয়া মোহামেডান ফুটবলাররা তখন আবাহনী ডি-বক্সে। দুই দলের খেলোয়ােড়রা জড়ান বাকবিতণ্ডায়। ফলে মোহামেডানের ডিফেন্ডার মেকিনোভিককে হলুদ কার্ড দেখতে হয়। 

এরপর থেকেই ‍শুরু হয় আক্রমণ ও পাল্টা আক্রমণ। দুই দলই পেয়েছে একাধিক সুযোগ। তবে তারা কেউ কাজে লাগাতে পারেনি। খেলার ২৮ মিনিটের মাথায় মোহামেডানের গোল রক্ষককে পরাস্ত করেন আবাহনীর সোহেল রানা। এরপর দ্বিতীয়ার্ধেও আক্রমণ পাল্টা আক্রমণ হয়েছে। কিন্তু কোনো দলই গোলের দেখা পায়নি। ফলে একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।

আরসি-১৮