সাবেক অতিরিক্ত আইজিপির বাসার গ্রিল কেটে ৪৫ ভরি স্বর্ণালঙ্কার চুরি

সিলেট মিরর ডেস্ক


আগস্ট ২৩, ২০২২
০৭:৫২ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২৩, ২০২২
১০:০৫ অপরাহ্ন



সাবেক অতিরিক্ত আইজিপির বাসার গ্রিল কেটে ৪৫ ভরি স্বর্ণালঙ্কার চুরি

রাজধানী ঢাকায় পুলিশের সাবেক অতিরিক্ত মহাপরিদর্শক (এআইজিপি) খন্দকার মোজাম্মেল হকের বাসা থেকে চুরির ঘটনা ঘটেছে। নিউ ইস্কাটন এলাকার বাসাটির গ্রিল কেটে চোরেরা প্রায় ৪৫ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায় বলে জানা গেছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে বাসার লোকজন বিষয়টি টের পান। রমনা থানার উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এসআই আসাদুজ্জামান বলেন, সকালের দিকে ওই বাসার গৃহকর্মী ঘর পরিষ্কার করতে গেলে গ্রিল কাটা দেখতে পায়। এরপর সে বাড়ির সবাইকে জানায়।

তিনি আরও বলেন, বাসার লোকজন সবসময় এই বাড়িতে থাকেন না।

পুলিশ সূত্র জানায়, চোরেরা প্রায় ৪৫ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি। সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করা হচ্ছে।

সাবেক আইজিপির স্ত্রী মিতালী হোসেন বলেন, “ডুপ্লেক্স বাসায় আমরা স্বামী-স্ত্রী নীচতলায় থাকি। ছেলে-মেয়েরা উপরতলায় থাকে। গত রাতে তারা ছিল না। আমার মেয়ে যে রুমে থাকে সেই রুম থেকে গতরাতে প্রায় ৪৫ ভরি স্বর্ণালঙ্কার চুরি হয়েছে।”

তিনি আরও বলেন, “রুম বন্ধ ছিল। আজ সকালে খুলে দেখা যায় জানালার গ্রিল কাটা। রুমের আলমারির তালা ভাঙা অবস্থায় ছিল।” এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে রমনা থানা পুলিশ।

আরএম-০৫