পুরস্কারে ভাসছেন মেয়েরা

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ২২, ২০২২
০১:৫৩ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২২, ২০২২
০৮:৪৮ অপরাহ্ন



পুরস্কারে ভাসছেন মেয়েরা

মেয়েদের সাফ ফুটবল জয়ে পুরস্কারের বন্যা বইছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে। এরপর মেয়েদের বিমানবন্দরে বরণ করতে গিয়ে বাফুফে সহসভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক ৫০ লাখ টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন। এদিকে বাফুফে ভবনে অপেক্ষারত সিনিয়র সহসভাপতি সালাম মুর্শেদী সংবাদমাধ্যমে ঘোষণা দেন তার স্ত্রী শারমিন সালামের পক্ষ থেকে ৫০ লাখ টাকা দেওয়ার।

সাফজয়ী দলের গোলরক্ষক রূপনা চাকমার বাড়ি তৈরির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাঙামাটিতে রুপনার ভাঙা বাড়ির খবর ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এর আগে রুপনা চাকমা ও ঋতুপর্ণা চাকমার বাসায় উপহার ও নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। নারী ফুটবল দলের আটজনের বাড়ি ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর এলাকায়। কলসিন্দুরের আটজন নারী ফুটবলারের পরিবারকে ৫০ হাজার টাকা করে মোট চার লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছে ময়মনসিংহ জেলা প্রশাসন।

খাগড়াছড়ি জেলা থেকে বাংলাদেশ নারী ফুটবল দলে তিনজন খেলছেন। তাদেরকে পুরস্কারের ঘোষণাও এসেছে। নারী দলের ফুটবলার আনাই মগিনী, আনুচিং মগিনী ও মনিকা চাকমা খাগড়াছড়ির বাসিন্দা। বাংলাদেশ শিরোপা জয়ের পর খাগড়াছড়ি জেলা প্রশাসক (ডিসি) প্রতাপ চন্দ্র বিশ্বাস ওই তিন ফুটবলারের প্রত্যেকের জন্য এক লাখ টাকা করে পুরস্কার দেবেন বলে ঘোষণা দিয়েছেন। একই সঙ্গে এক কোচকেও দেওয়া হবে এক লাখ টাকা।


এএফ/০১