সিলেট জেলা চ্যাম্পিয়ন জৈন্তিয়া ডিগ্রি কলেজ

ক্রীড়া প্রতিবেদক


জুন ২৬, ২০২৩
১১:৫৭ অপরাহ্ন


আপডেট : জুন ২৬, ২০২৩
১১:৫৭ অপরাহ্ন



সিলেট জেলা চ্যাম্পিয়ন জৈন্তিয়া ডিগ্রি কলেজ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট


যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের সিলেট জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে জৈন্তিয়াপুর ডিগ্রি কলেজ। গতকাল রবিবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে তারা টাইব্রেকারে ৪-৩ গোলে ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্লেয়ার অব দ্যা ফাইনাল হন ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের খেলোয়াড় আরিফুর রহমান। প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট হন ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ এর ১০নং জার্সিধারী খেলোয়াড় আমিনুল ইসলাম সাকিব। সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার জিতেন জৈন্তিয়া ডিগ্রী কলেজের আবু জর গিফারী। 

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন জৈন্তিয়া ডিগ্রী কলেজ চ্যাম্পিয়ন ট্রফি, ব্যক্তিগত মেডেল ও প্রাইজমানি ৩০ হাজার টাকা এবং রানার-আপ ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ রানার-আপ ট্রফি, ব্যক্তিগত মেডেল ও রানার-আপ প্রাইজমানি বিশ হাজার) টাকা প্রদান করা হয়। 

ম্যাচ শেষে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মজিবর রহমান।  অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), মোহাম্মদ মোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তৌছিফ আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এ এস এম কাসেম, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নূরুল ইসলাম, সিলেট জেলা ক্রীড়া অফিসার মো. নূর হোসেন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক গোলাম জাবির চৌধুরী জাবু , যুগ্ম-সম্পাদক হানিফ আলম চৌধুরী ও কার্যনির্বাহী সদস্য সমর চৌধুরী, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, জৈন্তাপুর উপজেলা নির্বাহী অফিসার আল বশিরুল ইসলাম, ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফারজানা প্রিয়াংকা, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মোঃ সিরাজ উদ্দিন, সিলেট জেলা ফুটবল দলের সাবেক কৃতি খেলোয়াড় আহমদ আলী মেনাই প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার। 

এএন/০১