জৈন্তিয়া ডিগ্রী কলেজ বিভাগীয় চ্যাম্পিয়ন

সিলেট মিরর ডেস্ক


জুলাই ৩১, ২০২৩
১২:৫৬ পূর্বাহ্ন


আপডেট : জুলাই ৩১, ২০২৩
০১:১৪ পূর্বাহ্ন



জৈন্তিয়া ডিগ্রী কলেজ বিভাগীয় চ্যাম্পিয়ন
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট-২০২২’র সিলেট বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে সিলেটের জৈন্তিয়া ডিগ্রী কলেজ। গতকাল শুক্রবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে তারা ২-১ গোলে সিলেটের ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন ও রানার-আপ দলকে ট্রফি, ব্যক্তিগত মেডেল প্রদান করা হয়।

প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট (সম্মাননা স্মারক ও নগদ অর্থ পুরস্কার) হন ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের মাহফুজুর রহমান তাওহীদ। প্লেয়ার অব দ্যা ফাইনাল (সম্মাননা স্মারক ও নগদ অর্থ পুরস্কার) হন একই কলেজের খেলোয়াড় জাহিদ মিয়া। তবে সর্বোচ্চ গোলদাতা (সম্মাননা স্মারক ও নগদ অর্থ পুরস্কার) পান চ্যাম্পিয়ন দলের খেলোয়াড় রিজল বিশ^াস। 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জাতীয় ক্রীড়া পরিদপ্তরের উদ্যোগে, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা অফিসের সহযোগিতায় বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতার আয়োজন বিভাগীয় কমিশনারের কার্যালয়। 

টুর্নামেন্টের ফাইনাল খেলা পরবর্তী সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেটের ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) জাকারিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ। শুভেচ্ছা বক্তব্য  দেন সিলেট জেলা ক্রীড়া অফিসার মো. নূর হোসেন। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক হানিফ আলম চৌধুরী, কার্যনির্বাহী সদস্য সমর চৌধুরী ও দীপাল কুমার সিংহ, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মো. সিরাজ উদ্দিন, কানাইঘাট উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুক উদ্দিন, ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ সৈয়দ নুরুজ্জামান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার। 

এএন/০৩