দৃশ্যপটে মাশরাফি, পাপনের সঙ্গে বৈঠক শেষে ছাড়লেন বিসিবি

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ২৬, ২০২৩
০৪:৩৭ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০২৩
০৪:৩৭ অপরাহ্ন



দৃশ্যপটে মাশরাফি, পাপনের সঙ্গে বৈঠক শেষে ছাড়লেন বিসিবি


বাংলাদেশের ক্রিকেটে বড় কোনো সমস্যা বা সঙ্কট দেখা দিলেই দৃশ্যপটে হাজির হন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সর্বশেষ তামিম ইকবালের নটকীয় অবসরের সিদ্ধান্ত এবং তা থেকে প্রত্যাবর্তনের ঘটনায়ও মধ্যস্থতা করেছিলেন তিনি। এবার সাকিব আল হাসানের সঙ্গে তামিমের দ্বন্দ্বের জের তাকে আরও একবার সামনে নিয়ে এসেছে।

আজ (মঙ্গলবার) দুপুর ২টা নাগাদ বিসিবিতে প্রবেশ করার দেড়ঘণ্টা পর বেরিয়ে গেছেন মুর্তজা।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে কি বিষয় নিয়ে আলোচনা হয়েছে সেটা অবশ্য অজানা। তবে সাকিব তামিম ইস্যুতেই যে মাশরাফি এসেছেন এটা বলা-ই যায়। রুদ্ধদ্বার সেই বৈঠক শেষে দুপুর সাড়ে ৩টায় তিনি বিসিবি ভবন ছেড়ে যান । 

মাশরাফি বিসিবি ত্যাগ করলেও এখনও সেখানে রয়েছেন পাপন। জানা গেছে, আজই ঘোষণা হবে বিশ্বকাপ দল। তার আগে নির্বাচক ও বোর্ড পরিচালকদের সঙ্গে শেষ সময়ের আলোচনা সারবেন পাপন।

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের পর চোটের অস্বস্তির কথা জানিয়েছিলেন তামিম। যে কারণে শেষ ম্যাচে বিসিবি তাকে বিশ্রাম দেয়। তবে বিপত্তি বেঁধেছে তামিমের ব্যতিক্রমী চাওয়ায়। বিশ্বকাপের গ্রুপপর্বে ৯ ম্যাচের মধ্যে ৫টি খেলতে চান দেশসেরা এই ওপেনার। রেস্ট-এ থাকতে চান কিছু ম্যাচে। বিসিবি বস পাপনকে এই কথা জানাতেই ‍বিষয়টি নিয়ে আপত্তি তোলেন সাকিব। তামিমের চাওয়া মানা হলে বিশ্বসেরা অলরাউন্ডার অধিনায়কত্ব ছাড়ার কথা জানিয়ে দেন বলে জানা গেছে।

এএফ/০৮